| |
               

মূল পাতা রাজনীতি ছাত্রলীগ আছে বিধায় শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে এখনো শান্তি আছে: ছাত্রলীগ সভাপতি


ছাত্রলীগ আছে বিধায় শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে এখনো শান্তি আছে: ছাত্রলীগ সভাপতি


রহমত ডেস্ক     12 January, 2022     08:03 AM    


ছাত্রলীগ আছে বিধায় শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে এখনো শান্তি আছে ভলে মন্তব্য করেছেন ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়। তিনি বলেন, কিছু সুশীল আছে যারা কিছু হলেই ছাত্রলীগকে দোষারোপ করে। বাংলাদেশের প্রতিটি অর্জনে ছাত্রলীগের অবদান রয়েছে।  ছাত্রলীগ আছে বিধায় শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে এখনো শান্তি আছে।

বুধবার (১২ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি) সংলগ্ন স্বোপার্জিত স্বাধীনতা ভাস্কর্যের পাদদেশে উদ্বাস্তু ও হতদরিদ্রদের মাঝে ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জয় বলেন, দূর্যোগ মোকাবেলায় বঙ্গবন্ধুর যেমন বিকল্প ছিল না ঠিক তেমনি জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। কিছু সুশীল আছে যারা কিছু হলেই ছাত্রলীগকে দোষারোপ করে। তাদের বলবো আপনাদের মতো পাকিস্তানের প্রেতাত্মাদের এদেশে দরকার নাই। আপনাদের দাঁতভাঙা জবাব দিতে বাংলাদেশ ছাত্রলীগই যথেষ্ট।

কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন, ধানকাটা কর্মসূচিতে অংশ নিয়ে দেশকে ছাত্রলীগ বাঁচিয়েছে। করোনাকালে ছাত্রলীগের নেতাকর্মীরা যদি ধানকাটা কর্মসূচিতে অংশ না নিতো তাহলে এদেশে খাদ্য সংকট দেখা দিত। এজন্য আজকে বাংলাদেশের কৃষকরাও আনন্দিত। 

মন্ত্রী বলেন, ছাত্রলীগের কাজ জনগণের পাশে দাঁড়ানো। দুস্থ অসহায় মানুষের আশ্রয়দাতা হিসেবে কাজ করা। বাংলাদেশ ছাত্রলীগ সেই কাজটি অত্যন্ত দক্ষতার সাথে করেছে। ছাত্রলীগ প্রতিষ্ঠাকালীন থেকে বাঙালির যেকোন সমস্যায় রাজপথে নেমেছে। নিজের জীবনকে বাজি রেখে সব সময় তারা কাজ করেছে।