| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি তারেক রহমান আন্তর্জাতিক লেভেলের চোর : নানক


তারেক রহমান আন্তর্জাতিক লেভেলের চোর : নানক


রহমত ডেস্ক     23 December, 2021     09:31 AM    


বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে আন্তর্জাতিক লেভেলের চোর বলে অবহিত করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, খুনি জিয়াউর রহমান ও তার স্ত্রী খালেদা দেশে খুন ও লুটের রাজত্ব কায়েম করেছিলেন। একের পর এক গ্রেনেড হামলা করে মানুষকে খুন করা, দেশের সম্পদ বিদেশে পাচার করা ছিল বিএনপির প্রধান কাজ। বিভিন্ন বিদেশি কোম্পানি দেশে এসে সাক্ষ্য দিয়েছে। বিএনপি দেশের সম্পদ ধ্বংস করেছিল। তারেক রহমান আন্তর্জাতিক লেভেলের চোর।

বুধবার (২২ ডিসেম্বর) রাতে সিলেটের দক্ষিণ সুরমায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের চূড়ান্ত সীমায় পৌঁছে গেছে । স্বাধীনতার পর ১৯৭৫ সালের ১৫ আগস্ট পর্যন্ত দেশের যে উন্নয়ন হয়েছিল, তার পরবর্তী ২১ বছরে অর্থাৎ এরশাদ-জিয়া-খালেদার আমলে হয়নি। পরে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এসে উন্নয়নের হাল ধরেন।

 তিনি বলেন, সারাবিশ্ব এখন বাংলাদেশের উন্নয়ন অবাক দৃষ্টিতে দেখছে। যে দেশকে এক সময় তলাবিহীন ঝুড়ি বলা হতো, সেই দেশ এখন বিশ্ব জয় করেছে। মানুষ এখন এক উন্নয়নশীল বাংলাদেশ দেখছে।