| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের ঠিকানায় নিয়ে যাবো ইনশাআল্লাহ : তথ্যমন্ত্রী


দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের ঠিকানায় নিয়ে যাবো ইনশাআল্লাহ : তথ্যমন্ত্রী


রহমত ডেস্ক     16 December, 2021     04:57 PM    


আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সকল ষড়যন্ত্র, অপশক্তি ও প্রতিবন্ধকতাকে অতিক্রম করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র নেতৃত্বে দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের ঠিকানায় নিয়ে যাবো ইনশাআল্লাহ। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমস্ত ষড়যন্ত্রের বেড়াজাল ছিন্ন করে, সমস্ত অপশক্তিকে পদদলিত করে, সমস্ত প্রতিবন্ধকতাকে উপড়ে ফেলে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের ঠিকানায় দেশকে পৌঁছাতে পারব।

আজ (১৬ ডিসেম্বর) বৃহস্পতিবার সকালে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বর রোডে মহান বিজয় দিবসের সুবর্ণজয়ন্তীর উপলক্ষে দলীয় নেতৃবৃন্দের সাথে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের কাছে তিনি এ প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তথ্যমন্ত্রী বলেন, স্বাধীনতার ৫০ বছর পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেশ রচনা এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দেশ পরিচালনার সার্থকতা সেখানেই যে, আজ বাংলাদেশ সমস্ত সূচকে পাকিস্তানকে অতিক্রম করেছে এবং পাকিস্তানের মানুষ আজ বাংলাদেশের দিকে তাকিয়ে দীর্ঘশ্বাস ফেলে। তবে, স্বাধীনতার ৫০ বছর পরও যারা বাংলাদেশের স্বাধীনতা চায়নি, সেই অপশক্তি ও এবং তাদের দোসররা এখনো সক্রিয় আছে।