| |
               

মূল পাতা সারাদেশ চাঁদা দাবির মামলায় কারাগারে ছাত্রলীগ নেতা হোন্ডা রিপন


চাঁদা দাবির মামলায় কারাগারে ছাত্রলীগ নেতা হোন্ডা রিপন


রহমত ডেস্ক     07 December, 2021     09:55 AM    


চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের এক নেতা রিপন হোসেন ওরফে হোন্ডা রিপনকে গ্রেপ্তারের পর কারাগারে পাঠানো হয়েছে। সে গাজীপুর মহানগরের ৫৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। 

রবিবার (০৫ ডিসেম্বর) রাতে গ্রেপ্তারের পর গতকাল সোমবার দুপুরে গাজীপুর মহানগর মুখ্য হাকিম আদালতে তোলা হলে তাকে কারাগারে পাঠানো হয়।

টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, চাঁদাবাজির মামলায় রিপনকে গ্রেপ্তার করে আদালতে প্ররণ করা হয়েছে। তার বিরুদ্ধে চুরি, ছিনতাই, অপহরণ, মাদকসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

এর আগে গত রবিবার দুপুরে টঙ্গী পশ্চিম থানায় রিপনসহ অজ্ঞাত তিনজনের বিরুদ্ধে চাঁদাদাবির অভিযোগ করেন হামিম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ক্রিয়েটিভ কালেকশন লিমিটেডের মহাব্যবস্থাপক কামাল হোসেন জনি।

জনি বলেন, গত বৃহস্পতিবার কারখানায় একটি কার্ড পাঠায় রিপন। পরে মুঠোফোনে অনুষ্ঠানের কথা বলে দুই দিনের সময় বেঁধে দিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। আমি চাঁদার টাকা দিতে রাজি না হওয়ায় আমাকে মুঠোফোনে হত্যার পর লাশ গুম করার হুমকি দেয়।

এদিকে গ্রেপ্তারের পর সোমবার সন্ধ্যায় এক জরুরি বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের পদ থেকে রিপন হোসেনকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর গাজীপুর সদর