| |
               

মূল পাতা সারাদেশ ২ মেয়ের মরদেহের পাশে পড়েছিলেন মা!


২ মেয়ের মরদেহের পাশে পড়েছিলেন মা!


রহমত ডেস্ক     05 December, 2021     11:28 AM    


গাজীপুরে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুর মুক্তারটেক এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। পাশেই পড়েছিলেন তাদের মা। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় এ ঘটনাটি ঘটেছে।  

নিহতরা হলো- তাসফিয়া জাহান সাবিহা (৪) ও তাসমিম জাহান বুশরা (৮ মাস)। তারা দুজন কুমিল্লার দেবিদ্বার থানার বড় আলমপুর এলাকার বিল্লাল হোসেনের মেয়ে।

নিহতদের বাবা বিল্লাল হোসেন বলেন, জয়দেবপুর মুক্তারটেক এলাকায় একটি বাড়ির দ্বিতীয় তলায় পরিবারসহ বাসা ভাড়া থেকে মাটি পরীক্ষার কাজ করতেন তিনি। সন্ধ্যায় তিনি নাস্তা আনতে বাইরে যান। বাসায় ফিরে তার ফ্ল্যাটের দরজা বন্ধ দেখে স্ত্রী লিজা আক্তারকে (২৩) ডাকাডাকি করেন। তার কোনো সাড়াশব্দ না পেয়ে মোবাইলেও একাধিকবার ফোন দেন। এতেও ঘরের ভেতর থেকে কোনো সাড়া মেলেনি। একপর্যায়ে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। এ সময় দেখতে পান, ঘরের ভেতর তার দুই মেয়ের মরদেহ এবং তার স্ত্রী নিচে পড়ে আছেন।  

তিনি আরও বলেন, স্ত্রী লিজা আক্তারকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।  

দুই মেয়েকে হত্যার পর লিজা নিজেও গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানান বিল্লাল হোসেন।  

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর গাজীপুর সদর