| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী উত্তরায় হিজড়াদের ২ গ্রুপের সংঘর্ষ


উত্তরায় হিজড়াদের ২ গ্রুপের সংঘর্ষ


রহমত ডেস্ক     05 December, 2021     06:53 PM    


রাজধানীর উত্তরায় হিজড়াদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও মারামারির ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন হিজড়া আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে। উত্তরা পশ্চিম থানায় এ ঘটনায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানিয়েছে পুলিশ। আজ (৫ ডিসেম্বর) রবিবার সকাল ১০টার দিকে উত্তরা সাত নম্বর সেক্টরের কল্যাণ সমিতির সামনে এ ঘটনা ঘটে।

উত্তরা-পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস বাংলানিউজকে বলেন, সকালের দিকে এমন একটি ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি, হিজড়াদের দুইটি গ্রুপের অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে একটি গ্রুপ অপর গ্রুপের হিজড়া সদস্যদের ওপর হামলা করে। এতে একাধিক হিজড়া আহত হয়েছে বলে আমরা খবর পেয়েছি। আহতরা চিকিৎসা নিচ্ছে বলেও জানা গেছে। এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন। মামলার এজাহার হাতে পেলে বিস্তারিত অভিযোগ এবং ঘটনা জানতে পারবো। যেহেতু ঘটনাস্থলে আমরা কাউকে পায়নি, তাই এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। সেসঙ্গে প্রাথমিকভাবে আক্রমণকারী এবং ভুক্তভোগীদের নাম জানা যায়নি।

এদিকে হিজড়াদের মারধরের একটি ঘটনার ভিডিও ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যায়, একটি গ্রুপের সদস্যরা সঙ্গবদ্ধ হয়ে কয়েকজন হিজড়াকে রাস্তায় ফেলে মারধর করছেন। কারো মাথার চুলে ধরে টেনে-হিঁচড়ে রাস্তায় নিয়ে মারধর করে। এর কারণে ভুক্তভোগী হিজড়া চিৎকার-চেঁচামেচি করতে থাকলেও কেউ তাদের রক্ষা করতে এগিয়ে আসেনি। অন্যদিকে আক্রমণকারী গ্রুপটি অকথ্য ভাষায় ভুক্তভোগীদের গালি দিয়ে মারধর করছিল।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা উত্তরা পূর্ব