| |
               

মূল পাতা সারাদেশ ইসলামী আন্দোলনে যোগদানের প্রথম দিনেই চেয়ারম্যান প্রার্থী!


ইসলামী আন্দোলনে যোগদানের প্রথম দিনেই চেয়ারম্যান প্রার্থী!


রহমত ডেস্ক     01 December, 2021     08:17 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশে যোগদান করে প্রথম দিনেই চেয়ারম্যান প্রার্থী হলেন বগুড়ার আদমদীঘিতে উপজেলা প্রশাসন জামে মসজিদের সাবেক পেশ ইমাম হাফেজ মাওলানা মোহাম্মদ আনোয়ার হোসাইন।

আজ (১ ডিসেম্বর) বুধবার  দুপুরে উপজেলার সান্তাহার পৌর শাখা কার্যালয়ে তিনি যোগদান করেন। সেসময়ই তাকে আদমদীঘি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের আদমদীঘি উপজেলার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মোয়াজ্জেম হোসেন, প্রচার সম্পাদক সম্রাট হোসেন, সান্তাহার পৌর শাখার সভাপতি আব্দুর রাজ্জাক, ছাতিয়ানগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মাওলানা শেখ ফরিদ ও মোহাম্মদ আলামিন প্রমূখ।

ইসলামী আন্দোলনের বগুড়া জেলার কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আব্দুস সালাম সরদার বলেন, আসন্ন নির্বাচনে উপজেলার প্রায় সকল ইউনিয়নে চেয়ারম্যান পদে ইসলামী আন্দোলনের প্রার্থী দেয়া হচ্ছে। সে অনুযায়ী আদমদীঘি সদর ইউনিয়নে কোনো প্রত্যাশী না থাকায় তাকেই চেয়ারম্যান প্রার্থী হিসেবে যোগদান অনুষ্ঠানেই প্রাথমিক ভাবে ঘোষণা প্রদান করা হয়েছে।

হাফেজ মাওলানা মোহাম্মদ আনোয়ার হোসাইন বলেন, নেতা নয়, নীতির পরিবর্তন করতে দলটি কাজ করে যাচ্ছে। ইসলামী শাসনতন্ত্র প্রতিষ্ঠা করতে দলে যোগদানের সীদ্ধান্ত নেই। যোগদানের পর দলীয় নেতৃবৃন্দরা আমাকে নির্বাচন করতে উৎসাহ দেওয়ায় আমি অন্য প্রার্থীদের সাথে আসন্ন নির্বাচনে লড়তে চাই।

প্রসঙ্গত, দশম ইউনিয়ন পরিষদ-ইউপি নির্বাচনের পঞ্চম ধাপের ঘোষিত তফসিল অনুযায়ী, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে ৭ ডিসেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ৯ ডিসেম্বর। আপিল ১০ থেকে ১২ ডিসেম্বর। আপিল নিষ্পত্তি ১৩ ও ১৪ ডিসেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহার ১৫ ডিসম্বর, প্রতীক বরাদ্দ ১৭ ডিসেম্বর ও ৫ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী বগুড়া আদমদিঘি