| |
               

মূল পাতা সারাদেশ হাসানুল হক ইনুকে ওসির নিন্দা


হাসানুল হক ইনুকে ওসির নিন্দা


পাথরঘাটা (বরগুনা) সংবাদদাতা     27 September, 2021     02:17 AM    


বরগুনার পাথরঘাটায় স্কুলছাত্রী আপত্তিকর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ঘটনায় একাত্তর জার্নালের 'টক শো'তে  জাসদ সভাপতি হাসানুল হক ইনু 'থানায় মামলা না নেওয়ায় ওসি এসপিকে বরখাস্ত করা উচিত' বলে মন্তব্য করেছেন। ইনুর এমন বক্তব্যের নিন্দা জানিয়ে প্রতিবাদ করেছেন পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার।

সোমবার (২৭ সেপ্টেম্বর) গণমাধ্যকে দেওয়া এক প্রতিবাদলিপিতে ওসি বাশার এ প্রসঙ্গে নিজের বক্তব্য তুলে ধরেন।

লিখিত বক্তব্য ওসি বলেন, গত শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে পাথরঘাটা পৌরশহরের বাসিন্দা ওই ছাত্রীর মা থানায় উপস্থিত হয়ে বিষয়টি ওসি আবুল বাশারকে জানালে তিনি পুলিশ পাঠিয়ে ঘটনায় জরিত নাঈম ও সবুজের অভিভাবকদে থানায় ডেকে পাঠান। কিন্ত ওই দুই ছাত্রের অভিভাক থানায় আসেননি। পরের দিন শনিবার স্কুল ছাত্রীর মার এজাহারের প্রেক্ষিতে পাথরঘাটা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধন ২০২০ এর ১০ ও ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৯(১)/৩৫ পাথরঘাটা থানায় মামলা হয়। মামলা নম্বর-২৭।

একই দিন বিকেল পাঁচটায় একাত্তর টেলিভিশনের 'একাত্তর জার্নাল' এর আলোচনায় জাসদ সভাপতি ও কুষ্টিয়া-১ আসনের এমপি হাসানুল হক ইনু  এ পাথরঘাটায় জোর করে স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ঘটনায় ছাত্রীর মা মামলা করতে গেলেও থানায় মামলা নেওয়া হয়নি উল্লেখ করে ' ওসি এসপিকে বরখাস্ত করা উচিৎ" বলে মন্তব্য করেন।

জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর এমন মন্তব্যে ওসি আবুল বাশার নিন্দা জানিয়ে এর প্রতিবাদ করেন।

/জেআর/


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল বরগুনা পাথরঘাটা