| |
               

মূল পাতা ইসলাম মাওলানা নোমান ফয়জীর ইন্তেকালে হেফাজত মহাসচিবের শোক


মাওলানা নোমান ফয়জীর ইন্তেকালে হেফাজত মহাসচিবের শোক


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     23 March, 2021     10:27 AM    


মেখল মাদ্রাসার মুহতামিম ও হাটহাজারী মাদ্রাসার শুরার সদস্য মাওলানা নোমান ফয়জীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও হাটহাজারী মাদ্রাসার অন্যতম শুরা মাওলানা নুরুল ইসলাম।

এক শোক বার্তায় তিনি বলেন, এভাবে হঠাৎ করে আল্লামা নোমান ফয়জীর ইন্তেকালের খবর শোনার জন্য মোটেও প্রস্তুত ছিলাম না। আল্লামা নোমান ফয়জীর ইন্তেকালে দেশবাসী যেমনভাবে একজন বিজ্ঞ আলেম অভিভাবক হারিয়েছে, তেমনি আমিও হারিয়েছি একজন সহযোদ্ধা,পরম সঙ্গী ও বন্ধুকে।

তিনি আরও বলেন, মুফতিয়ে আজম হযরত আল্লামা মুফতি ফয়জুল্লাহ (রহ:) এর রেখে যাওয়া আমানত, জামিয়া মহিউস সুন্নাহ মেখল মাদ্রাসার জিম্মাদারি তিনি মৃত্যু পর্যন্ত দক্ষতার সাথে পালন করে গেছেন। এবং মৃত্যুর পূর্ব পর্যন্ত হাটহাজারী মাদ্রাসার শুরার সদস্য হিসেবেও যথাযথ ভূমিকা পালন করেছেন তিনি।

মাওলানা নুরুল ইসলাম বলেন, মরহুম মাওলানা নোমান ফয়জী (রহ:)-এর মতো দূরদর্শী আলেম ও সৎ চরিত্রবান ব্যক্তি পাওয়া বড় দায়। আমরা তার জন্য দোয়া করি আল্লাহ পাক রব্বুল আলামীন তাঁর দারাজাত বুলন্দ করুন। তার রেখে যাওয়া সমস্ত খেদমতগুলোকে কবুল করুন। এবং তার শোকসন্তপ্ত পরিবারকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করুন।
-জেড