| |
               

মূল পাতা সারাদেশ বগুড়ায় বিষাক্ত মদপানে মৃতের সংখ্যা বেড়ে ১৬


বগুড়ায় বিষাক্ত মদপানে মৃতের সংখ্যা বেড়ে ১৬


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     03 February, 2021     11:56 AM    


বগুড়ায় বিষাক্ত মদপানে মৃতের সংখ্যা বেড়ে ১৬ জনে দাঁড়িয়েছে। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নতুন আরও ৩ জনের মৃত্যু হয়। বাকিরা গত রোববার থেকে মঙ্গলবার সন্ধ্যার বিভিন্ন সময়ে মারা গেছেন।

মদপানে মৃত্যুবরণকারী ১৬ জন হলেন- রমজান আলী (৪০), সুমন রবিদাস (৩০), তার বাবা প্রেমনাথ (৭০) ও চাচা রামনাথ, পলাশ মিয়া (৩৫), সাজু (৫৫), মোজাহার আলী (৭৫), আব্দুল জলিল (৬৫), জুলফিকার রহমান (৫৫), আবুল কালাম (৫০), আব্দুর রহিম (৪২), আলমগীর (৪০), আব্দুর রাজ্জাক (৪২), মেহেদী হাসান (২৫), আব্দুল আহাদ (৩৮) এবং লাজু মিয়া (৩২)।

স্থানীয়রা জানান, পুরান বগুড়ার দিয়াবাড়িতে এক বিয়ের অনুষ্ঠানে গিয়ে বিষাক্ত মদ পান করেন কয়েকজন। পরে অসুস্থ হয়ে পড়লে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অন্যদিকে শহরের কালিতলা, ফুলবাড়ি ও কাটনারপাড়া এলাকায় মদপান করেন আরো কয়েকজন। তারাও অসুস্থ হয়ে পড়েন। পরে চিকিৎসাধীন অবস্থায় জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে সাত জনের মৃত্যু হয়।

এ ঘটনায় সোমবার রাতে বগুড়া সদর থানায় একটি মামলা হয়েছে। মদ বিক্রির বিষয়ে একটি মামলায় তিন জনের নাম উল্লেখ করা হয়েছে। আসামিরা হলেন, খান হোমিও হলের মালিক শাহিনুর রহমান শাহীন, পারুল ও পুনম হোমিও হলের মালিক নুর আলম ও নুর নবী।
-জেড


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: