| |
               

মূল পাতা সারাদেশ সড়কে পড়ে ছিল যুবকের রক্তাক্ত লাশ...


সড়কে পড়ে ছিল যুবকের রক্তাক্ত লাশ...


আশুলিয়া প্রতিনিধি     24 October, 2020     12:32 PM    


সাভারের রক্তাক্ত অবস্থায় সড়ক থেকে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা, ছিনতাইকারীর হামলায় ছুরিকাঘাতে খুন হয়েছেন এ যুবক।

শনিবার সকালে সাভারের সিআরপির যাওয়া আঞ্চলিক সড়ক থেকে যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের নাম মোস্তাফিজুর, নাম পাওয়া গেলেও বিস্তারিত ঠিকানা পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, গতকাল সকালে ঢাকা-আরিচা মহাসড়ক থেকে সিআরপি যাওয়ার শাখা সড়কের রক্তাক্ত যুবকের মরদেহ দেখতে পান স্থানীয়রা।

পরে সাভার মডেল থানার পুলিশকে অবহিত করলে পুলিশ এসে নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। তার বুকে আঘাতের চিহ্ন ছিল। মরদেহের পাশে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি আইডি কার্ড পাওয়া গেছে। যেখানে নাম মোস্তাফিজুর, ফিলোসপি বিভাগ, আইডি নং- ১২০৮০০৬৮।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ পরিদর্শক (এস আই) তারিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের বুকে আঘাতের চিহ্ন রয়েছে। তবে এটি হত্যা নাকি সড়ক দুর্ঘটনা- বিষয়টি ময়না তদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে।

সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

-জেড


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: