| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি সংস্কার কাজ শেষ করে দ্রুত নির্বাচন দেন: রিজভী


ফাইল ছবি

সংস্কার কাজ শেষ করে দ্রুত নির্বাচন দেন: রিজভী


রহমত নিউজ     21 October, 2024     10:21 AM    


বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী অন্তর্বর্তী সরকারের উদ্দেশে বলেছেন, আপনারা নির্বাচনের চূড়ান্ত তারিখ দিচ্ছেন না। এমন উপসংহারবিহীন কাজের জন্য জনগণের মধ্যে সংশয় জাগছে। এটা যদি শেষ না হয়, তাহলে মানুষ অন্য কিছু ভাবতে শুরু করবে। তাই প্রয়োজনীয় সংস্কার কাজ শেষ করে দ্রুত নির্বাচন দেন।

রোববার (২০ অক্টোবর) বিকেলে পাবনার বেড়ায় অনুষ্ঠিত এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এসব কথা বলেন।

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে রিজভী বলেন, আপনার তৈরি করা আইনেই আজ আপনার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। আপনার লোকজন বলেন, পদত্যাগ করেননি। শুধু কি অশ্রুত্যাগ করেছিলেন? তাহলে দেশে আসেন না কেন? কোথায় আছেন তা কেউ জানে না, ভারত সরকারও স্পষ্ট করে কিছু বলছে না। এখন নাকি ভারতের ত্রিপুরায় জনসভা করবে আওয়ামী লীগ। ত্রিপুরা কি বাংলাদেশের অংশ?

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব বলেন, হাসিনা সরকারকে হঠাতে বিএনপির বহু কর্মী নিহত হয়েছেন। হাজার হাজার কর্মী আহত হয়েছেন। অথচ মহল বিশেষ প্রচারণা চালাচ্ছে ‘নৌকা আর ধানের শীষ, দুইন সাপের একই বিষ’। এটা বললে তার জিভ কেটে ফেলুন। তারেক রহমান ছাড়া এদেশে নির্বাচন হবে না।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য এ কে এম সেলিম রেজা হাবিব, জাতীয়তাবাদী তাঁতী দলের কেন্দ্রীয় নেতা হাজী ইউনুছ আলী, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান মাস্টার, যুগ্ম আহ্বায়ক আনিসুল হক বাবু, ফজলুর রহমান ফকিরসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সভা শেষে মরহুম মির্জা আব্দুল আউয়ালের আত্মার মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং দেশবাসীর মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।