| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল গাজা ও লেবাননে ইসরাইলের চলমান বর্বরতার তীব্র নিন্দা খেলাফত আন্দোলনের


গাজা ও লেবাননে ইসরাইলের চলমান বর্বরতার তীব্র নিন্দা খেলাফত আন্দোলনের


রহমত নিউজ     20 October, 2024     06:32 PM    


দশকের পর দশক ধরে ফিলিস্তিনীদের উপর দখলদার ইসরাইলের আগ্রাসান, টানা এক বছরেরও বেশি সময় ধরে চালিয়ে আসা গণহত্যা, গাজার উত্তরাঞ্চলে গত ১৫ দিন ধরে ইসরাইল কতৃক ত্রাণ সরবরাহ বন্ধ করে রাখা; শরনার্থী শিবির, আশ্রয়কেন্দ্র ইত্যাদির কোন কিছুর বাছবিচার না করে নির্বিচারে নিরীহ মানুষ হত্যা, লেবাননে অব্যাহত হামলাসহ ইসরাইলের চলমান নৃশংসতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের নেতৃবৃন্দ।

রবিবার (২০ অক্টোবর )  রাজধানীর কামরাঙ্গীরচরস্থ মারকাজুল খেলাফত জামিয়া নূরিয়া ইসলামিয়ায় অনুষ্ঠিত খেলাফত আন্দোলনের এক বৈঠকে নেতৃবৃন্দ এই নিন্দা ও প্রতিবাদ জানান।

খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতী সুলতান মহিউদ্দীন, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর সেক্রেটারী মোফাচ্ছির হোসাইন প্রমূখ।

বৈঠকে নেতৃবৃন্দ ইসরাইলি বাহিনীর হাতে শাহাদাতবরণকারী হামাস নেতা ইয়াহইয়ার সিনাওয়ারের জন্য শোক প্রকাশ এবং তার পরিবার ও ফিলিস্তিনী জনগণের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। তাঁর শাহাদাতবরণে ফিলিস্তিনী জনগণের স্বাধীনতা সংগ্রাম দমিত না হয়ে আরও বেগবান হবে বলে আশাবাদ ব্যক্ত করেন নেতৃবৃন্দ।