| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল 'দুর্নীতি লুটপাট ও সিন্ডিকেট ঠেকাতে রাসুলের আদর্শ প্রতিষ্ঠার বিকল্প নেই'


'দুর্নীতি লুটপাট ও সিন্ডিকেট ঠেকাতে রাসুলের আদর্শ প্রতিষ্ঠার বিকল্প নেই'


রহমত নিউজ     10 October, 2024     05:03 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, একটি অনুপম আদর্শ প্রতিষ্ঠার লক্ষে রাসুলে আরাবি সা. -এর সিরাত সমাজের সর্বত্র ছড়িয়ে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ। হিফজুল হাদিস, হিফজুল কোরআন, প্রবন্ধ উপস্থাপন, কুইজ প্রতিযোগিতা, সিরাত ক্যাম্পেইন, ঢাকা মহানগরীর গুরুত্বপূর্ণ ১০টি স্থানে সিরাত মাহফিল ও উপস্থিত প্রতিযোগিতাসহ বরাবরের মতো এবারো ৩ মাসব্যাপী সিরাত কার্যক্রম চলমান। যা আগামি ৯ নভেম্বর জাতীয় সিরাত সম্মেলনের মাধ্যমে সমাপ্তি ঘটবে ইনশাআল্লাহ। নবীজী সা.-এর সিরাতের চর্চা সর্বত্র ছড়িয়ে দেয়াই আমাদের টার্গেট। আমরা পূর্ব থেকেই জোড়ালোভাবে উপলব্ধি করছি ও বলে আসছি রাসুলে আরাবির সিরাতের পূর্ণ অনুশীলন না থাকার কারণেই সমাজ রাষ্ট্রব্যাপী অন্যায়, অত্যাচার, জুলুম, নির্যাতন, দুর্নীতি, লুটপাট, সিন্ডিকেটের মতো ভয়াবহ অবস্থার সৃষ্টি। এ থেকে পরিত্রাণের একমাত্র উপায় রাসুলের সিরাত ধারণ ও সিরাতের আলোকে রাষ্ট্রগঠন।
 
আজ (১০ অক্টোবর) বৃহস্পতিবার ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে জাতীয় সিরাত  সম্মেলন বাস্তবায়নে গণমাধ্যম ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশর কেন্দ্রীয় প্রচার ও দওয়াহ সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, নগর দক্ষিণ সেক্রেটারি ডা. শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কেম শরীয়াতুল্লাহ, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা মুহাম্মদ মাকসুদুর রহমান, আলহাজ নজরুল ইসলাম খোকন, এমএম শোয়াইব, এডভোকেট মনির হোসাইন প্রমুখ।