| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ শেখ হাসিনা আরও দুইবার দেশের প্রধানমন্ত্রী হবেন: শাহজাহান ওমর


শেখ হাসিনা আরও দুইবার দেশের প্রধানমন্ত্রী হবেন: শাহজাহান ওমর


রহমত নিউজ     22 December, 2023     11:04 AM    


শেখ হাসিনা আরও দুইবার দেশের প্রধানমন্ত্রী হবেন বলে মন্তব্য করছেন সদ্য বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করা ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম। তিনি বলেন, এই নির্বাচন শেষ না, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যতটুকু দেখেছি, তিনি আরও দুইবার দেশের প্রধানমন্ত্রী হবেন। সেই মনের জোর, সাহস তার মধ্যে আমি লক্ষ্য করেছি।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে ঝালকাঠির রাজাপুর ফাজিল মাদ্রাসা মাঠে নির্বাচনী সভায় তিনি এ কথা বলেন।  

শাহজাহান ওমর বলেন, ‘আমি আপনাদের দলের একজন কনিষ্ঠ সদস্য। আমি ও আমার সঙ্গে আসা কর্মীদের আপনাদের একটা ছোট রুমের এক কোণে জায়গা দেবেন। আপনাদের সঙ্গে মিলিত হয়ে দলকে আরও শক্তিশালী করতে চাই। এর উদাহরণ আসেপাশের উপজেলায় ছড়িয়ে পড়বে। রাজনীতিতে হৃদয়টাকে একটু বড় করতে হবে। নির্বাচনে শক্ত প্রতিদ্বন্দ্বী না থাকলে, ভালো প্লেয়ার না থাকলে, উভয় পক্ষে মিছিল মিটিং না থাকলে- এই নির্বাচনে মজা নেই। ’  

উপজেলা আওয়ামী লীগের সভাপতিকে উদ্দেশ করে তিনি বলেন, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড থেকে বিএনপির যে সব নেতাকর্মী আসতে চায়, তাদের বড় করে নিতে হবে, যাতে দল আরও শক্তিশালী হয়। ’

এ সময় ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু সঞ্জীব কুমার বিশ্বাস, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুল আলম সরফরাজ, সিনিয়র সহ-সভাপতি আফরোজা আক্তার লাইজু, সাধারণ সম্পাদক মো. জিয়া হায়দার খান লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম স্বপন, উপজেলা যুবলীগের সভাপতি মো. আসলাম হোসেন মৃধা, সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. পারভেজ বাবু, সাধারণ সম্পাদক মো. ফয়সাল মৃধা, ছয় ইউনিয়ন চেয়ারম্যনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

এছাড়া সভায় জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও শাহজাহান ওমরের ব্যক্তিগত সহকারী ব্যারিস্টার মিজানুর রহমানসহ বিএনপি অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।