| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ীর ইন্তেকালে খেলাফত মজলিসের শোক


মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ীর ইন্তেকালে খেলাফত মজলিসের শোক


রহমত নিউজ ডেস্ক     17 May, 2023     10:10 PM    


সিলেট জামিয়া ক্বাসিমুল উলূম দরগাহে হযরত শাহজালাল রাহমাতুল্লাহি আলাইহির মুহতামিম, শায়খুল হাদিস ও প্রধান মুফতি মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ী ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত আমীর মাওলানা আবদুল বাছিত আজাদ ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। 

আজ (১৭ মে) বুধবার সন্ধ্যায় দলের প্রচার ও তথ্য সম্পাদক প্রকৌশলী আবদুল হাফিজ খসরু স্বাক্ষরিত এক শোকবাণীতে নেতৃদ্বয় এ শোক জানান। 

নেতৃদ্বয় বলেন, শায়খুল হাদীস মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ী রহ: ছিলেন সিলেটের স্বনামধন্য আলেমে দ্বীন। তিনি কওমী মাদ্রসার জাতীয় শিক্ষাবোর্ড হাইয়াতুল উলিয়া লিল কওমিয়া, আঞ্চলিক শিক্ষাবোর্ড আযাদ দ্বীনি এদারা সহ বিভিন্ন দ্বীনি ও সামাজিক প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছিলেন। তিনি ছাত্রজীবনে হাটহাজারী মাদ্রাসা থেকে কৃতিত্বের সাথে দাওরা উত্তীর্ণ হয়েছিলেন। সুদীর্ঘ অর্ধশত বছরের শিক্ষকতার জীবনে তিনি অসংখ্য ছাত্র রেখে গিয়েছেন যারা বিভিন্ন জায়গায় দ্বীনি খেদমত আঞ্জাম দিচ্ছেন। মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ী রহ: এর সমস্ত নেক আমল মহান আল্লাহ কবুল করুন। তাঁকে মাগফিরাত দান করুন ও জান্নাতুল ফিরদাউসে অধিষ্ঠিত করুন এই কামনা করছি। আমরা তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতিও গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আল্লাহ সকলকে ধৈর্য্যধারণের তৌফিক দান করুন। আমিন।

উল্লেখ্য, আজ (১৭ মে) বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে জামিয়া ক্বাসিমুল উলূম দরগাহে হযরত শাহজালাল রাহমাতুল্লাহি আলাইহির মুহতামিম, শায়খুল হাদিস ও প্রধান মুফতি মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ী ইন্তেকাল করেন। আগামীকাল দুপুর ২:৩০ মিনিটে সিলেট নগরীর শাহী ঈদগাহ মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। বিষয়টি রহমত নিউজকে নিশ্চিত করেন জামিয়া দরগাহের শিক্ষাসচিব ও মুহাদ্দিস মাওলানা আতাউল হক জালালাবাদী।