| |
               

মূল পাতা সারাদেশ জেলা ইসলামী শ্রমিক আন্দোলন খাগড়াছড়ি জেলার শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত


ইসলামী শ্রমিক আন্দোলন খাগড়াছড়ি জেলার শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত


নুরুল কবির আরমান, খাগড়াছড়ি প্রতিনিধি     01 May, 2023     09:12 PM    


আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও শ্রমিক সমাবেশ করেছে ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ খাগড়াছড়ি জেলা শাখা। 

আজ (১ মে) সোমবার বিকাল ৩ টায় জেলা শিল্পকলা একাডেমি থেকে এক বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শাপলা চত্বরে এক সমাবেশে মিলিত হয়।

জেলা সভাপতি শ্রমিক নেতা হাফেজ মো. জামাল উদ্দিন মৃধার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক  মো. আল-আমিনের সঞ্চালনায়  বিশেষ অতিথি  ইসলামী আন্দোলন খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা দেলোয়ার হোসেন , সেক্রেটারি মাওলানা কাউছার আজিজীসহ জেলা, ও উপজেলা ইসলামী শ্রমিক আন্দোলনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যের ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ন মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম বলেন, স্বাধীনতার ৫০ বছর পেরিয়ে গেলে ও এদেশে শ্রমিকরা সবচেয়ে বেশি অবহেলিত, ন্যায্য অধিকার থেকে বঞ্চিত ও শোষণের শিকার।ইসলামী শ্রমনীতি বাস্তবায়ন ছাড়া শ্রমিকদের ন্যায্য অধিকার নিশ্চিত হবে না। তাই ইসলামী ইসলামী শ্রমনীতি বাস্তবায়নে ইসলামী শ্রমিক আন্দোলনে যোগ দিয়ে শ্রমিকদের অধিকার ফিরিয়ে আনতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার উদাত্ত আহ্বান জানান তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম খাগড়াছড়ি খাগড়াছড়ি সদর