| |
               

মূল পাতা সারাদেশ জেলা মাদারীপুরে আগুনে পুড়ে ছাই হলো ১১ বসতঘর


প্রতীকী ছবি

মাদারীপুরে আগুনে পুড়ে ছাই হলো ১১ বসতঘর


মফস্বল ডেস্ক     15 April, 2023     09:12 AM    


মাদারীপুরের শিবচরে অগ্নিকাণ্ডে ১১টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে নগদ টাকাসহ প্রায় ৩৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো দাবি করেছে।  

শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে জেলার শিবচর উপজেলার উত্তর বহেরাতলা গ্রামের যাদুয়ারচর গ্রামের জলিল শিকদারের ঘরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নিমিষেই আগুনের লেলিহান শিখা চারপাশে ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। আগুনের খবর পেয়ে শিবচর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ভয়াবহ অগ্নিকাণ্ডে আনোয়ার শিকদারের নগদ ৬ লাখ টাকা, ২টি বসতঘরসহ ৩টি ঘর, রব শিকদারের ২টি ঘর, জলিল শিকদারের ২টি ঘর, মিন্টু শিকদারের ২টি ঘর, সুজাত শিকদারের ২টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনে ৫টি পরিবারের ১১টি ঘর, দামি মালামাল, কবুতর, হাঁস-মুরগি পুড়ে ৩৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো।

শিবচর ফায়ার সার্ভিসের লিডার সিদ্দিকুর রহমান জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ক্ষতিগ্রস্ত পরিবারের তথ্য মতে প্রায় ৩৬ লাখ টাকার ক্ষতি হয়েছে। সময়মতো পানি সরবরাহ করতে পারায় ক্ষতির পরিমাণ কিছুটা কম হয়েছে।  


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা মাদারীপুর শিবচর