| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল কিশোরগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো খেলাফত ছাত্র আন্দোলন


কিশোরগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো খেলাফত ছাত্র আন্দোলন


রহমত নিউজ     15 April, 2023     05:55 PM    


বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৩ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৪ এপ্রিল) কিশোরগঞ্জের একটি কমিউনিটি সেন্টারে এস.এস.সি, এইচ.এস.সি ও সমমান উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি হাফেজ আবু হুরায়রার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুনঈম খানের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক ও ঢাকা মহানগর নায়েবে আমীর মাওলানা মাহবুবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মুফতী আবুল হাসান কাসেমী, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মুফাচ্ছির হোসাইন, খেলাফত ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহীনুর আলম আকন্দ, জামিয়া নূরিয়া শাখার সভাপতি হাফেজ আতাউল্লাহ বিন হাফিজ, শফিকুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে ইফতারপূর্ব আলোচনায় আমন্ত্রিত অতিথিবৃন্দ ছাড়াও বক্তব্য রাখেন খেলাফত ছাত্র আন্দোলনের কিশোরগঞ্জ জেলা শাখার সদস্য রফিকুল ইসলাম, মুনঈম খান, হোসেনপুর থানা শাখার সভাপতি ইব্রাহীম খলিল।

একঝাক কৃতি শিক্ষার্থীদের এই সংবর্ধনা অনুষ্ঠানে ভালোভাবে লেখাপড়া করে শিক্ষিত ও উন্নত জাতি গঠনে ভূমিকা রাখতে দিক-নির্দেশনা প্রদান করা হয়। এবং তাদের হাতে উপহারস্বরূপ বই তুলে দেন অতিথিরা।