| |
               

মূল পাতা সারাদেশ জেলা কুকুরের কামড়ে শিশু-বৃদ্ধসহ আহত ৫০


প্রতীকী ছবি

কুকুরের কামড়ে শিশু-বৃদ্ধসহ আহত ৫০


রহমত নিউজ     07 January, 2023     08:00 AM    


টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার বিভিন্ন এলাকায় পাগলা কুকুরের কামড়ে শিশু ও বৃদ্ধসহ ৫০ জন আহত হয়েছেন। সম্ভাব্য রোগে ভোগার আতঙ্কে সবাই হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা শেষ ভ্যাকসিন নিচ্ছেন।

এলাকাবাসী এবং ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকাল ৩ টা থেকে শুক্রবার (৬ জানুয়ারি) সকাল ১০ টা পর্যন্ত ঘাটাইল পৌর এলাকার দক্ষিণপাড়ার মোঃ পান্না মন্ডল, সোনিয়া আক্তার, ও রেড ওয়াটার মিস্ত্রি উত্তম কুমারসহ রতনপুর, খরাবর, উত্তর পাড়া, চান্দশী এবং ঝড়কা এলাকার বিভিন্ন স্থানের ছোট শিশু ও বৃদ্ধসহ ৫০ জনেরও বেশি মানুষকে কামড়েছে এই পাগলা কুকুর। এ নিয়ে পৌর এলাকা জুড়ে আতঙ্ক বিরাজ করছে।

পাগলা কুকুরের কামড়ানোর খবর এলাকায় ছড়িয়ে পড়ার পর দেখা গেছে, বিভিন্ন মহল্লার লোকজন প্রয়োজনের তাগিদে ঘর থেকে বের হওয়ার সময় হাতে লাঠি-সোটা নিয়ে সতর্কতার সঙ্গে তাদের গন্তব্যে এবং কর্মক্ষেত্রে যাচ্ছেন।

দক্ষিণপাড়া এলাকার মো. উজ্জ্বল বাউলা বলেন, আমি ও পান্না ভাই বাড়ির দিকে যাচ্ছিলাম তখন কুকুরটি কাছে এসে পান্না ভাইকে কামড়ে দেয়। আমি পালিয়ে গিয়ে রক্ষা পেয়েছি। এই ঘটনায় পাগলা কুকুর সন্দেহে একটি একটি কুকুর মেরে ফেলেছে এলাকাবাসী।

এ ব্যাপারে ব্রাহ্মণশাসন ঘাটাইল সরকারি কলেজের সাবেক এজিএস মো. রঞ্জু আহমেদ জানান, তিনি নিজ উদ্যোগে মাইকিং করে এলাকার জনসাধারণকে এই পাগলা কুকুর হতে সাবধানে থাকার জন্য প্রচার চালাচ্ছেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা টাঙ্গাইল ঘাটাইল