| |
               

মূল পাতা সারাদেশ জেলা দেশে ইভিএমে ভোট হতে দেওয়া হবে না : রুমিন ফারহানা


দেশে ইভিএমে ভোট হতে দেওয়া হবে না : রুমিন ফারহানা


রহমত নিউজ ডেস্ক     26 November, 2022     08:30 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা এমপি বলেছেন, ‘নির্বাচনের নামে ২০১৪ ও ২০১৮ সালে শেখ হাসিনা সরকার তামাশা করেছে। কিন্তু নির্বাচনের নামে এমন তেলেসমাতি আর হতে দেওয়া হবে না। বাংলাদেশে আর ইভিএমে ভোট হতে দেওয়া হবে না। শেখ হাসিনাকে পদত্যাগ করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। সরকার উন্নয়ন উন্নয়ন করছে। কিন্তু দেশে রিজার্ভ নাই। সব লুট করা হয়েছে। সব হিসাব নেওয়া হবে।

আজ (২৬ নভেম্বর) শনিবার কুমিল্লা টাউন হল মাঠে জ্বালানি তেল ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, নজিরবিহীন লোডশেডিং, সারাদেশে গণতান্ত্রিক আন্দোলনে বিএনপি নেতাকর্মীদেরকে হত্যার প্রতিবাদ ও খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে বিভাগীয় সমাবেশে তিনি এসব কথা বলেন। 

দুপুর ১২টায় সমাবেশ শুরুর কথা থাকলেও এক ঘণ্টা আগে বেলা ১১টায় শুরু হয়। বেলা ১১টায় বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের কুমিল্লা জেলা আহ্বায়ক পবিত্র কুরআন তিলাওয়াত করেন। এর মধ্য দিয়ে গণসমাবেশ আনুষ্ঠানিকভাবে শুরু হয়। এরপর বিভিন্ন জেলা, মহানগর ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য দেন। এর আগে শনিবার সকালে কুমিল্লা টমসম ব্রিজ থেকে সমাবেশস্থল টাউন হল মাঠ পর্যন্ত ২ কিলোমিটার লম্বা এক মিছিল দেখা যায়। মিছিলে কুমিল্লা দক্ষিণ জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা নেতাকর্মীরা অংশ নেন।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিনুর রশিদ ইয়াসিনের সভাপতিত্বে গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গণসমাবেশে আরো বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন,নজরুল ইসলাম খান, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা কুমিল্লা সদর