| |
               

মূল পাতা সারাদেশ জেলা বিএনপি খালেদা জিয়াকে কেরানীগঞ্জে পাঠাতে চায় : নাছিম


বিএনপি খালেদা জিয়াকে কেরানীগঞ্জে পাঠাতে চায় : নাছিম


রহমত নিউজ ডেস্ক     16 November, 2022     07:19 AM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিকতার কারণে বাড়িতে থেকে চিকিৎসা নেওয়ার সুযোগ দিয়েছেন। বিএনপি চায় না তিনি বাড়িতে থেকে চিকিৎসা নিক। বিএনপি ১০ ডিসেম্বর খালেদা জিয়াকে কেরানীগঞ্জে পাঠাতে চায়।

মঙ্গলবার (১৫ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলা স্টেডিয়ামে মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  অনুষ্ঠানে মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাসসহ স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

নাছিম বলেন, বিএনপির ভেতরে নেতায় নেতায় ষড়যন্ত্র। কর্মীদের সঙ্গে নেতাদের সম্পর্ক নাই। কর্মীরা নেতাদের বিশ্বাস করে না। লুটপাটকারীরা দেশের কর্মীদের সঙ্গে কোনোদিন মিলে আন্দোলন করতে পারে না। খালেদা জিয়াকে মুক্ত করার জন্য একটা আন্দোলনও, একটা কর্মসূচিও তারা দিতে পারে না।

তিনি আরো বলেন, বিএনপি যদি সুশৃঙ্খল ও শান্তিপ্রিয় জনসভা করে আমাদের কোনো মাথাব্যথা নাই। আমরা কিছুই বলতে চাই না। আমরা চিন্তাও করি না। কিন্তু যদি সেদিন গণসমাবেশের নামে কোনো ধরনের সন্ত্রাস, নৈরাজ্য অথবা ধ্বংসাত্মক পথ বেছে নেয় তবে অবশ্যই আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীর ওপর অবশ্যই দায়িত্ব বর্তায়। আমরা সবাই প্রস্তুত আছি, থাকবো।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা মুন্সিগঞ্জ শ্রীনগর