| |
               

মূল পাতা রাজনীতি বিএনপি সড়কে অস্থায়ী মঞ্চে বিএনপির আলোচনা সভা শুরু


সড়কে অস্থায়ী মঞ্চে বিএনপির আলোচনা সভা শুরু


রহমত নিউজ     07 November, 2022     04:12 PM    


‘৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস’ উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দলবিএনপি আয়োজিত আলোচনা সভা শুরু হয়েছে। সভা উপলক্ষে দুপুর ১টা থেকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষক দল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা ছোট-ছোট মিছিল নিয়ে আলোচনা সভায় যোগ দেন।

আজ (৭ নভেম্বর) সোমবার বিকাল ৩টা থেকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে পিকআপ ভ্যানে অস্থায়ী মঞ্চে এই সভা শুরু হয়। জাতীয়তাবাদী  ওলামা দলের সভাপতি মাওলানা নেছারুল হকের কুরআন তিলাওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিভাবে আলোচনা সভা শুরু হয়।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ। এছাড়া উপস্থিত আছেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ইকবাল হাসান মাহমুদু টুকু, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান, আব্দুস সালাম প্রমুখ।

নেতাকর্মীরা নয়াপল্টন এলাকার ভিআইপি সড়কের ওপরে অবস্থান নেওয়ায় একপাশ দিয়ে যান চলাচল পুরোপুরি বন্ধ রয়েছে। যার প্রভাব পড়েছে আশপাশের অন্যান্য সড়কে। এতে তৈরি হয়েছে দীর্ঘ যানজট।  এদিকে বিএনপির আলোচনা সভা ঘিরে মঞ্চের পাশে হোটেল মিডওয়ে এবং নাইটিঙ্গেল মোড় ও চায়না টাওয়ারের সামনে মোতায়ন রয়েছে পুলিশসহ সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য।