| |
               

মূল পাতা সারাদেশ জেলা সরকার দ্রব্যমূল্যের লাগাম টানতে পারছে না : খন্দকার মোশাররফ


সরকার দ্রব্যমূল্যের লাগাম টানতে পারছে না : খন্দকার মোশাররফ


রহমত নিউজ     31 October, 2022     02:55 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকার দ্রব্যমূল্যের লাগাম টানতে পারছে না। কারণ সরকারের হাতে এর লাগাম নেই। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করছে সরকারের বিশেষ একটি সিন্ডিকেট। এই সরকার ব্যর্থ সরকার। এই সরকারের তথাকথিত প্রধানমন্ত্রী বলেছিলেন, লোডশেডিং বলতে কোনো শব্দ থাকবে না বাংলাদেশে। অথচ আজ বাংলাদেশের চিত্র দেখেন, লোডশেডিংয়ের কারণে আমাদের দৈনন্দিন জীবন ব্যাহত হচ্ছে।

আজ (৩১ অক্টোবর) সোমবার কুমিল্লা নগরীর ঝাউতলায় হোটেল এলিট প্যালেসের কনফারেন্স কক্ষে আগামী ২৬ নভেম্বর কুমিল্লা বিভাগীয় গণসমাবেশের প্রস্তুতি সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, সাংগঠনিক সম্পাদক মোশতাক মিয়া, সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান, সাবেক সংসদ সদস্য আনোয়ারুল আজিম, কুমিল্লা দক্ষিণ জেলা আহ্বায়ক সাবেক সংসদ সদস্য হাজী আমিনুর রশিদ ইয়াছিন, সাবেক সংসদ সদস্য আবদুল গফুর ভূইয়া প্রমুখ।

খন্দকার মোশাররফ বলেন, দেশের ইতিহাসে কোনো স্বৈরশাসকই এমনি এমনি ক্ষমতা ছাড়েনি। আন্দোলনের মাধ্যমে স্বৈরশাসকদের নামানো হয়েছে। দেশে আইনের শাসন নেই, যারা নেতাকর্মীদের গুম-খুন করেছে, তারা আইনের শাসন ফিরিয়ে দিতে পারবে না। যারা দুর্নীতি করে, লুটপাট করে, তারা অর্থনীতিকে ফিরিয়ে দিতে পারবে না। যারা গণতন্ত্র হত্যা করেছে, তারা কখনো গণতন্ত্র ফিরিয়ে দিতে পারবে না। সেজন্য দেশের মানুষ জাগ্রত হয়েছে।আন্দোলনের মাধ্যমে এই সরকারকে হটাতে চাইছে। কিন্তু এই সরকার মানুষের সেই আন্দোলনকেও নস্যাৎ করার চেষ্টায় রয়েছে। সরকার পরিকল্পিতভাবে বিএনপির বিভাগীয় গণসমাবেশকে বানচাল করার জন্য শ্রমিকদের দিয়ে পরিবহন ধর্মঘটে বাধ্য করছে।

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা কুমিল্লা সদর