| |
               

মূল পাতা সারাদেশ জেলা শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে গেছে : পরিবেশমন্ত্রী


শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে গেছে : পরিবেশমন্ত্রী


রহমত নিউজ     29 October, 2022     06:33 PM    


পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যেতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশে পর্যাপ্ত রাস্তা-ঘাট, ব্রিজ কালভার্ট, স্কুল কলেজ নির্মাণ করা হয়েছে এবং প্রয়োজনে আরো নির্মাণ করা হবে। দেশের গরীব ও অসহায় মানুষকে সকল প্রকারে সহযোগিতা প্রদান করা হচ্ছে। জনগণকে সহায়তা প্রদানের ক্ষেত্রে কোনও ধর্মীয় পরিচয় বিবেচনা করা হয় না। হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান সকলকে সমানভাবে সরকারি সুযোগ-সুবিধা প্রদান করা হয়। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে গেছে, আরও এগিয়ে যাবে।

আজ (২৯ অক্টোবর) শনিবার জেলার বড়লেখা উপজেলার দাসেরবাজার ইউনিয়নের ধর্মদেহী-মুড়াগঞ্জ পাকা রাস্তা থেকে ধর্মদেহী গ্রামের শেষ পর্যন্ত রাস্তা এবং ধর্মদেহী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার সুনজিত কুমার চন্দের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান ও উপজেলা কৃষি অফিসার দেবল সরকার প্রমুখ। পরে মন্ত্রী অনাবাদি পতিত জমি আবাদের আওতায় আনার লক্ষ্যে বড়লেখা উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এক কৃষক সমাবেশে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মধ্যে বিনামূল্যে আগাম শীতকালীন সবজি বীজ বিতরণ করেন। সিলেট বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত বড়লেখাস্থ ইটাউরী হাজী ইউনুস মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট মৌলভীবাজার বড়লেখা