| |
               

মূল পাতা সারাদেশ মহানগর আমার চাওয়া পাওয়ার কিছু নেই : শামীম ওসমান


আমার চাওয়া পাওয়ার কিছু নেই : শামীম ওসমান


রহমত নিউজ     23 October, 2022     10:18 PM    


নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, কেন্দ্রীয় নেতাদের একটা কথা বলতে চাই, আমার চাওয়া পাওয়ার কিছু নেই। আমি নারায়ণগঞ্জের সাধারণ মানুষ হিসেবে বলতে চাই, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও ওবায়দুল কাদের ভাই নারায়ণগঞ্জের যত উন্নয়ন তার বেশির ভাগেরই দাবিদার তারা। শেখ হাসিনা বলেছেন, বায়তুল আমান ছিল আওয়ামী লীগের ঘাঁটি। আমার বাবা ও ভাইয়ের অবদানের কথাও তিনি বলেছেন। কখন নামতে হবে আমাদের নির্দেশ দেবেন। নারায়ণগঞ্জবাসী আপনাদের নির্দেশের অপেক্ষায় আছে।

আজ (২৩ অক্টোবর) রবিবার বিকালে নারায়ণগঞ্জের ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি একথা বলেন। জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সভাপতিমন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক। সম্মেলনে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস এমপি, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভি, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু এমপি প্রমুখ। সম্মেলনে সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদল।

শামীম ওসমান বলেন, তিনি বলেন, নাসিম ওসমান তৃতীয় শীতলক্ষ্যা সেতু উদ্বোধনের দিন প্রধানমন্ত্রী বলেছেন, নারায়ণগঞ্জ আওয়ামী লীগের ঘাঁটি ছিল। আমরা এই ছিলতে থাকতে চাই না। আকাশে শকুন উড়ছে, যেকোনো সময় ওরা থাবা দেবে। আমরা প্রমাণ করতে চাই, নারায়ণগঞ্জ আওয়ামী লীগের ঘাঁটি ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। আমি কেন্দ্রীয় নেতাদের উদ্দেশ্যে বলতে চাই, মানুষ তৃণমূলের নেতা-কর্মীদের মূল্যায়ন চায়। চন্দন শীল চেয়ারম্যান হওয়ায় সবাই খুশি হয়েছেন। কারণ তিনি তৃণমূলের কর্মী।

আগের কমিটির প্রসঙ্গে তিনি বলেন, গত কমিটিতে এমন লোকও ছিল যাদের আমি নিজেও চিনি না। সভাপতি আর সাধারণ সম্পাদক যেই হন না কেন, মানুষ তৃণমূলের মূল্যায়ন চায়। শকুনরা মানচিত্রে থাবা দেবে। তাই শেখ হাসিনাকে শক্তিশালী করতে তৃণমূলের ত্যাগী নেতাদের দিয়ে কমিটি গঠন করতে হবে। সুদিনে অনেক পাখি দেখা যায়, সেদিন পাখির অভাব অনেক বেশি ছিল। এখনতো পাখি মঞ্চে জায়গা দেওয়া যায় না। মানুষ তৃণমূলের নেতা-কর্মীদের মূল্যায়ন চায়, ত্যাগীদের মূল্যায়ন চায়। হাইব্রিডের ধাক্কা খেতে চায় না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা