| |
               

মূল পাতা সারাদেশ ধর্ষণে অন্তঃসত্ত্বা তরুণী, নারী ইউপি সদস্যের ৩ ছেলে গ্রেফতার


ধর্ষণে অন্তঃসত্ত্বা তরুণী, নারী ইউপি সদস্যের ৩ ছেলে গ্রেফতার


রহমত ডেস্ক     27 August, 2022     07:12 AM    


নোয়াখালীর বেগমগঞ্জে ধর্ষণে তরুণী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় স্থানীয় নারী ইউপি সদস্যের তিন ছেলেকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-১১ তাদের গ্রেফতার করে।

শনিবার (২৭ আগস্ট) রাতে র‌্যাব-১১ এর নোয়াখালীর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বিকেলে তাদের বেগমগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার হাজীপুর ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের শাহ আলমের ছেলে রোমন, রুবেল ও রানা। তাদের মা মামুনা বেগম হাজীপুর ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য।

জানা গেছ, রোমান একই এলাকার এক তরুণীকে গত রমজান ঈদের পর থেকে একাধিক বার ধর্ষণ করে। পরে লোক লজ্জার ভয়ে সেই তরুণী প্রথমে কাউকে কিছু না জানালেও কিছুদিন পর অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ ছাড়া গত ২৪ আগস্ট রাতে রোমানের বিরুদ্ধে অভিযোগ নিয়ে গেলে তার পরিবারের লোকজন ভুক্তভোগী তরুণীর পরিবারকে পিটিয়ে জখম করে। পরে এ ঘটনায় একই দিন রাতে বেগমগঞ্জ থানায় মামলা হলে তথ্যপ্রযুক্তির সহায়তায় বেগমগঞ্জের নরোত্তমপুর, হাজীপুর ও মাইজদী এলাকায় থেকে অভিযুক্ত তিন আসামিকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-১১ এর নোয়াখালীর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনায় সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তারা বেগমগঞ্জ থানার চিহ্নিত সন্ত্রাসী আমজাদ হোসেন ওরফে পেট কাটা সুমন প্রকাশ খালাসি সুমন বাহিনীর সক্রিয় সদস্য।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দস্যুতা, খুন ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। তাদের বেগমগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান মাহমুদুল হাসান।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী বেগমগঞ্জ