| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন ঢাবি তরুণ লেখক ফোরামের কার্যনির্বাহী নতুন কমিটি গঠন


ঢাবি তরুণ লেখক ফোরামের কার্যনির্বাহী নতুন কমিটি গঠন

সভাপতি মাহদী হাসান মজুমদার, সাধারণ সম্পাদক আরাফাত হোসেন ভূঁইয়া


রহমত ডেস্ক     04 August, 2022     10:27 PM    


বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার ২০২২-২৩ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ঢাবি শাখার সহ-সভাপতি মাহদী হাসান মজুমদারকে সভাপতি এবং সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসেন ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

আজ (৪ আগস্ট) বৃহস্পতিবার সংগঠনের সভাপতি নেজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলম রাফিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের সিদ্ধান্ত মোতাবেক, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ২০২২-২৩ কার্যবর্ষের জন্য মাহদী হাসান মজুমদারকে সভাপতি এবং আরাফাত হোসেন ভূঁইয়াকে সাধারণ সম্পাদক হিসেবে অনুমোদন দেওয়া হলো। নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে পরবর্তী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তরে জমা দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম। তরুণ লেখকদের পরামর্শ প্রদান, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ সংগঠনটি লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে।