| |
               

মূল পাতা জাতীয় সরকার বাংলাদেশ এখন তলাবিহীন ঝুড়ি নয় : খাদ্যমন্ত্রী


বাংলাদেশ এখন তলাবিহীন ঝুড়ি নয় : খাদ্যমন্ত্রী


রহমত ডেস্ক     17 July, 2022     04:21 PM    


খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বাংলাদেশ এখন তলাবিহীন ঝুড়ি নয়। সমৃদ্ধির পথে দ্রুত এগিয়ে চলা একটি দেশের নাম বাংলাদেশ।

নওগাঁর নিয়ামতপুরে বহুমুখি সরকারি উচ্চবিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রোববার (১৭ জুলাই) দুপুর ১২টার দিকে এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, আজকের শিশু-কিশোর আগামী দিনের ভবিষ্যৎ কর্ণধার। সুনাগরিক হয়ে তারাই উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়বে। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবে রূপ দিবে।

খাদ্যমন্ত্রী আরও বলেন, মাদকমুক্ত বাংলাদেশ গড়া এখন আমাদের সামনে বড় চ্যালেঞ্জ। নতুন প্রজন্মকে মাদকমুক্ত রাখতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতির চর্চা বাড়াতে হবে। এ লক্ষ্যকে সামনে রেখেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেন। এ প্রচেষ্টা দেশে ফুটবলের নবজাগরণ সৃষ্টি করেছে। এ টুর্নামেন্ট ভালো মানের অনেক ফুটবলার তৈরি করেছে। আমাদের দেশের মেয়েরা আন্তর্জাতিক টুর্নামেন্টে সফলতা অর্জন করে দেশের জন্য গৌরব বয়ে এনেছে।