| |
               

মূল পাতা সারাদেশ খাগড়াছড়িতে ইসলামী আন্দোলনের দোয়া মাহফিল অনুষ্ঠিত


খাগড়াছড়িতে ইসলামী আন্দোলনের দোয়া মাহফিল অনুষ্ঠিত


রহমত ডেস্ক     22 June, 2022     08:00 PM    


দক্ষিণ-পূর্ব এশিয়ার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান আল-জামিয়া আল-ইসলামিয়া পটিয়ার মুহতামিম ও শায়খুল হাদিস এবং ও আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস বাংলাদেশের মহাসচিব প্রথিতযশা আলেমেদ্বীন মুফতি আবদুল হালিম বোখারীর স্মরণে দোয়া মাহফিল ও যৌথ সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (২২জুন) বুধবার দুপুর ১২ টায় জেলা সদরের আরামবাগস্থ দলীয় কার্যালয়ে এ দোয়া মাহফিল ও যৌথ সভার আয়োজন করেন ইসলামী আন্দোলন খাগড়াছড়ি জেলা।

জেলা সেক্রেটারি মাওলানা কাউছার আজিজির সঞ্চালনায় ও জেলা সভাপতি মাওলানা দেলোয়ার হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশগ্রহণ করেন সহ-সভাপতি আব্দুল জব্বার গাজী, ডা. মুহাম্মদ মেরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা রাশেদুল ইসলাম,বাংলাদেশ মুজাহিদ কমিটির জেলার সাধারণ সম্পাদক মুহাম্মদ হাফিজুর রহমান, ইসলামী যুব আন্দোলন জেলা সভাপতি মাওলানা মহিউদ্দিন বিন সুরুজ, সাধারণ সম্পাদক মাওলানা বশির উদ্দিন, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা সভাপতি মুহাম্মদ জামাল উদ্দিন মৃধা, সাধারণ সম্পাদক মুহাম্মদ আল আমিন, ইসলামী ছাত্র আন্দোলন জেলা সভাপতি মুহাম্মদ রবিউল মিয়াজি, সহ-সভাপতি মুহাম্মদ ইকবাল মাহমুদ প্রমূখ।

সভায় বক্তাগণ বলেন, বর্তমানে আমরা চরম ক্রান্তিকাল অতিক্রম করছি।চতুর্দিকে হাহাকার অবস্হা।একদিকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি অন্যদিকে বন্যার কারণে মানুষের ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। বন্যার কারণে মানুষরা সব কিছু হারিয়েছে। এ করুন পরিস্থিতিতে ইসলামী আন্দোলনের নেতা কর্মীসহ বিত্তবানদেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান। পরে আল্লামা আব্দুল হালিম বুখারী রাহমাতুল্লাহি আলাইহির আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ জেলার সাধারন সম্পাদক সাংবাদিক মাওলানা নুরুল কবির আরমান।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম খাগড়াছড়ি খাগড়াছড়ি সদর