| |
               

মূল পাতা সারাদেশ ‘পদ্মা সেতুর মতো আমাদের আরো সেতুর দরকার আছে’


‘পদ্মা সেতুর মতো আমাদের আরো সেতুর দরকার আছে’


রহমত ডেস্ক     31 May, 2022     08:57 PM    


প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, দেশে একটা পদ্মা সেতু দিয়ে হবে না, আরও লাগবে। প্রবাসীরা দেশের জন্য যা করছেন তা আমরা মুখে বলি। আমরা দেখাই যে পদ্মা সেতু আমাদের বৈদেশিক মুদ্রায়ই হচ্ছে। কিন্তু পদ্মা সেতুর মতো আমাদের আরও সেতুর দরকার আছে। একটা পদ্মা সেতু দিয়ে তো আর আমাদের হবে না। আমরা যাতে আরও রেমিট্যান্স আনতে পারি, এজন্য মন্ত্রণালয়ের কাজ বাড়াতে চাই।

আজ (৩১ মে) মঙ্গলবার দুপুরে মাদারীপুরের শিবচরে নূর-ই আলম চৌধুরী অডিটোরিয়ামে প্রবাসী কল্যাণ ব্যাংক শিবচর শাখার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ও প্রবাসী কল্যাণ ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. আহমেদ মুনিরুছ সালেহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মো. শহিদুল আলম, প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদুল হক, মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদের প্রশাসক মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ আ. লতিফ মোল্লা, পৌর মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসাদুজ্জামান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম রকিবুল হাসান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা মাদারীপুর শিবচর