| |
               

মূল পাতা রাজনীতি গোটা জাতির মধ্যে অন্ধকার তৈরি হয়েছে : রিজভী


গোটা জাতির মধ্যে অন্ধকার তৈরি হয়েছে : রিজভী


রহমত ডেস্ক     22 March, 2022     08:04 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল রিজভী বলেছেন, অনলাইনে টকশোতে দেখলাম বিশেষজ্ঞরা বলছেন, গুম খুন আবার বেড়ে গেছে এবং নির্বাচনের আগে আরো বাড়তে পারে। এটা কোনো বিরোধী রাজনৈতিক দলের বক্তব্য নয়, এটা দেশের বিশেষজ্ঞদের মত। এই যে ভয়াবহ আভাস দিচ্ছেন দেশের বিশেষজ্ঞরা, বুদ্ধিজীবীরা। এটা শুনেই তো গোটা জাতির মধ্যে অন্ধকার তৈরি হয়েছে।

আজ (২২ মার্চ) মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে, নিরপেক্ষ নির্বাচন এবং চাকরি জাতীয়করণের দাবিতে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। সমিতির সভাপতি অধ্যক্ষ সেলিম ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক রিয়াজউদ্দিন ঋজু, কৃষিবিদ শামীমুর রহমান শামীমসহ বিএনপি নেতাকর্মী ও বিভিন্ন জেলার শিক্ষকরা।

রিজভী বলেন, মানুষকে ভয় দেখিয়ে মানুষকে নিরুদ্দেশ করে দিয়ে সরকার আবারো একটি নিশি রাতের ভোট ডাকাতির আয়োজন করছে। এই জন্য সরকার ‘আদরের’ লোকদের দিয়ে নির্বাচন কমিশন গঠন করেছেন। সেই নির্বাচন কমিশন প্রথম প্রথম বলছে, সব রাজনৈতিক দল নির্বাচন করবে। আবার এখন বলছে, সংবিধানের বাইরে যেতে পারবো না। অতএব এই সংবিধান দিয়ে সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ নির্বাচন হওয়া সম্ভব নয়। আর সেই সংবিধানের কথা যখন প্রধান নির্বাচন কমিশনার বলেন তখন বুঝতে হবে সরকারের এজেন্ডা বাস্তবায়নে প্রধান নির্বাচন কমিশনার কাজ করছেন।