| |
               

মূল পাতা সারাদেশ চাঁদাবাজদের অস্ত্রের মহড়া, সংঘর্ষে আহত ৬


চাঁদাবাজদের অস্ত্রের মহড়া, সংঘর্ষে আহত ৬


রহমত ডেস্ক     14 March, 2022     01:03 PM    


কুমিল্লা নগরীতে চাঁদাবাজদের আধিপত্যকে কেন্দ্র করে দুই পক্ষের অস্ত্রের মহড়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রায় ৬ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

রোববার (১৩ মার্চ) রাতে কোতোয়ালি মডেল থানার ওসি সহিদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় রাতে নগরীর গর্জন‌খোলা এলাকা থেকে এক‌টি বিদেশি পিস্তলসহ এক অস্ত্রধারী যুবককে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি নগরীর চকবাজার মৌলভী পুকুরপাড় এলাকার ফরিদ উদ্দিনের ছেলে সৈয়দুজ্জামান স‌জিব‌।

স্থানীয় সূত্রে জানা যায়, চকবাজার বাসস্ট্যান্ডসহ বিভিন্নস্থানে চাঁদাবাজির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নগরীর চকবাজার এলাকায় স্থানীয় রাশেদ ও রবিনের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। রোববার (১৩ মার্চ) দুপুরে উভয় গ্রুপের ক্যাডাররা পিস্তল ও দেশিয় অস্ত্র নিয়ে চকবাজার সড়কে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় স্থানীয় রাজ্জাক নামের এক ব্যক্তি তার লোকজন নিয়ে রাশেদের পক্ষ হয়ে আগ্নেয়াস্ত্র নিয়ে মাঠে নামে। পরে উভয়-গ্রুপের সংঘর্ষে অন্তত ৬ জন আহত হয়েছে।

চকবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ কায়সার হামিদ জানান, তাৎক্ষণিকভাবে সেখানে পুলিশ পাঠানো হয়। ওই সময়ের ভিডিও ফুটেজ দেখে সৈয়দুজ্জামান সজিব নামের এক অস্ত্রধারীকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

কোতোয়ালি মডেল থানার ওসি সহিদুর রহমান জানান, এলাকায় আধিপত্য নিয়ে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে এ ঘটনায় একজনকে রাতে আটক করা হয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম কুমিল্লা কুমিল্লা সদর