| |
               

মূল পাতা সারাদেশ শাহরাস্তিতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, নিহত ৫


শাহরাস্তিতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, নিহত ৫


রহমত ডেস্ক     23 February, 2022     08:20 AM    


চাঁদপুরের শাহরাস্তিতে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে চালকসহ পাঁচ আরোহী নিহত হয়েছে। বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাত পৌনে ১টার দিকে উপজেলার পূর্ব নরহ গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

শাহরাস্তি মডেল থানা ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে কুমিল্লা থেকে মনোহরগঞ্জ যাওয়ার পথে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পূর্ব নরহ গ্রামের একটি পুকুরে পড়ে যায়। পরে সংবাদ পেয়ে স্থানীয় লোকজন ও শাহরাস্তি ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পাঁচ জনের মরদেহ উদ্ধার করে।

ঘটনা প্রসঙ্গে শাহরাস্তি থানা পুলিশ জানায়, প্রাইভেটকারে থাকা সবাই কুমিল্লায় বিয়ের অনুষ্ঠানে যোগ দেয়া শেষে মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ এলাকায় যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হয়। উদ্ধার হওয়া মৃতদেহগুলো তল্লাশি করে পকেটে থাকা পরিচয়পত্র ও মোবাইল ফোনের মাধ্যমে তাদের পরিচয় শনাক্ত করা হয়েছে।

শাহরাস্তি থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. মোরশেদুল আলম ভূঁইয়া জানান, কুমিল্লা জেলার মনোহরগঞ্জের রামদেবপু গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে মো. শাহ্ পরান তুষার (২২), একই উপজেলার নরপাইয়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে শাকিল (২৫), গাজীপুর জেলার সদর থানার উত্তর খাইলপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে সাগর হোসেন (২৪), মনোহরগঞ্জ উপজেলার চাপা কেশতলা গ্রামের বাবুল মিয়ার ছেলে মো. রেজাউল করিম (২৪) ও যশোর জেলার শর্শা উপজেলার ধান্যকুল গ্রামের আব্দুল খালেকের ছেলে নয়ন (২৫) নামে ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক (ডিএডি) মো. শাহিদুল ইসলাম বলেন, এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শাহরাস্তি মডেল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোরশেদুল আলম ভূঁইয়া বলেন, নিহতদের স্বজনরা জানিয়েছেন তারা একটি বিয়ের অনুষ্ঠান শেষে কুমিল্লা থেকে ফিরছিলেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চাঁদপুর শাহরাস্তি