| |
               

মূল পাতা ইসলাম কাদিয়ানীদের সর্বপ্রকার সভা-সমাবেশ অনুমোদন না দেওয়ার দাবি


কাদিয়ানীদের সর্বপ্রকার সভা-সমাবেশ অনুমোদন না দেওয়ার দাবি


রহমত ডেস্ক     20 February, 2022     09:39 PM    


আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের মহাসচিব মাওলানা মুহিউদ্দীন রাব্বানী বলেছেন, কাদিয়ানীরা তাদের অপতৎপরতার অংশ হিসেবে দেশের ধর্মপ্রাণ মুসলমানদেরকে ধর্মান্তরিত করার লক্ষ্যে পঞ্চগড় সহ দেশের সর্বত্র মুসলমানদেরকে ঈমানহারা করার গভীর চক্রান্ত করছে। অতএব পঞ্চগড়সহ দেশের সর্বত্র কাদিয়ানীদের সর্বপ্রকার সভা-সমাবেশ ও অনুষ্ঠানের অনুমোদন না দেওয়ার জন্য সরকারের নিকট জোর দাবি জানাচ্ছি।

আজ (২০ ফেব্রুয়ারি) রবিবার কাপাসিয়ার দাওয়াতুল হক মাদরাসার দুই দিনব্যাপী মাহফিলের দ্বিতীয় দিনে তিনি এসব কথা বলেন। দেওনার পীর সাহেব অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, মাওলানা আব্দুল বাসেত খান, আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশের যুগ্ন মহাসচিব মাওলানা আব্দুল কাইয়ুম সোবহানী প্রমুখ।

মাওলানা মহিউদ্দীন রব্বানী বলেন, সরকার বিগত ২০১৯ সালে পঞ্চগড়ে তাদের সম্মেলন বাস্তবায়ন করতে না দেয়ায় আমি সরকারকে সাধুবাদ জানাই। সেইসাথে সরকারের নিকট এই প্রত্যাশাও রাখি যে, আগামীতে এদেশের ধর্মপ্রাণ জনসাধারণের ধর্মীয় মূল্যবোধ রক্ষায় সরকার তাদের পাশেই থাকবে। রসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর শেষ নবী হওয়ার উপর বিশ্বাস রাখা ঈমানের অবিচ্ছেদ্য অংশ। উক্ত বিশ্বাসের মধ্যে কারও বিন্দুমাত্র বিচ্যুতি দেখা দিলে সমস্ত মুসলিম উম্মাহের ঐক্যমতে উক্ত ব্যক্তি কাফের। অতএব কাদিয়ানীদের কাফের হওয়ার মধ্যে সমগ্র মুসলিম বিশ্ব এক এবং ঐক্যমত। তাই মুসলিম পরিচয় এদেশে তাদের কোন প্রকার কর্মকাণ্ড চালানোর অধিকার নেই।