| |
               

মূল পাতা সারাদেশ কোম্পানীগঞ্জে আল্লাহর ৯৯ নাম খচিত মিনার উদ্বোধন


কোম্পানীগঞ্জে আল্লাহর ৯৯ নাম খচিত মিনার উদ্বোধন


রহমত ডেস্ক     14 February, 2022     05:31 PM    


নোয়াখালীর কোম্পানীগঞ্জে আল্লাহর ৯৯টি নাম খচিত দৃষ্টিনন্দন মিনার উদ্বোধন করা হয়েছে। মিনারটিতে আরবিতে মহান আল্লাহ পাকের ৯৯টি নাম খচিত রয়েছে। এর নামকরণ করা হয়েছে আসমাউল হুসনা মিনার। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর  বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার উদ্যোগ ও পৌরসভার অর্থায়নে এটি নির্মাণ করা হয়েছে।

আজ (১৪ ফেব্রুয়ারি) সোমবার দুপুরে বসুরহাট কেন্দ্রীয় মসজিদের সামনে মিনারটির উদ্বোধন করেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। এ সময় বসুরহাট পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরাসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন। 

মিনারটি উদ্বোধনকালে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, আল্লাহ তায়ালার ৯৯টি গুণবাচক নামে মিনারটি তৈরি করা হয়েছে। মিনারটি ধর্মপ্রাণ মুসলমানদের নজর কাড়ার পাশাপাশি স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা মহান আল্লাহর ৯৯টি সুন্দর নামের সঙ্গে পরিচিত হতে সহায়ক হবে। আশা করি সুদৃশ্য দৃষ্টিনন্দন মিনারটি সকলের মন কাড়বে।

বসুরহাট পৌরসভার বাসিন্দা মো. মাসুদুর রহমান বলেন, কেন্দ্রীয় মসজিদের দক্ষিণ পাশে মিনারটি হওয়ায় মসজিদ ঢুকতে এবং বের হতে মানুষ আল্লাহর ৯৯ নামের মিনারটি দেখতে পারবে। মিনারটি অত্যন্ত সুন্দর। যে কারও নজর কাড়বে।

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম নোয়াখালী কোম্পানীগঞ্জ