| |
               

মূল পাতা সারাদেশ বিয়ের আট মাস না যেতেই লাশ হলো মিতু


বিয়ের আট মাস না যেতেই লাশ হলো মিতু


রহমত ডেস্ক     12 February, 2022     08:55 AM    


মানিকগঞ্জে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলার কয়ড়া গ্রামে শ্বশুরবাড়ি থেকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই গৃহবধূর নাম সান্ত্বনা আক্তার মিতু (১৯)। এ ঘটনার পর তার স্বামী পলাতক রয়েছেন।

নিহত মিতু জেলার সিংগাইর উপজেলার জামালপুর গ্রামের ফজর আলী মেয়ে। তার স্বজনদের অভিযোগ, স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে মিতু আত্মহত্যা করেছেন।

সরেজমিনে পুলিশ, নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত বছরের ৩১ জুন কয়ড়া গ্রামের খোরশেদ আলমের ছেলে জয় আকতার জনি পালিয়ে মিতুকে বিয়ে করেন। তবে মাদকাসক্ত জনি কোনও কাজকর্ম না করায় তার সাথে মিতুর কলহের সৃষ্টি হয়। সম্প্রতি ব্যবসা করার জন্য বাবার কাছ থেকে এক লাখ টাকা এনে দেওয়ার জন্য মিতুকে মানসিক নির্যাতন করতেন জনি।

এদিকে গত শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে বিয়ের পর প্রথম মিতুর মাসহ স্বজনেরা তাকে দেখতে শ্বশুরবাড়ি আসেন। পরে তারা মিতুকে বাবার বাড়িতে নিয়ে যেতে চাইলে জনি ও তার মা-বাবা অস্বীকৃতি জানান। এ নিয়ে জনি ও মিতুর পরিবারের সদস্যদের মধ্যে বাগবিতণ্ডা হওয়ার পর মিতুর স্বজনেরা চলে যান। পরে বেলা ১২ টার দিকে ঘরের ভেতর আড়ার সঙ্গে ওড়না দিয়ে মিতু ফাঁস নিয়ে আত্মহত্যা করেন।

এ ব্যাপারে সদর থানার ওসি আবদুর রউফ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছেন। এ ব্যাপারে আত্মহত্যা প্ররোচনার দায়ে মামলার প্রস্তুতি চলছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা মানিকগঞ্জ মানিকগঞ্জ সদর