| |
               

মূল পাতা রাজনীতি হিজাব পরিহিত শিক্ষার্থীদেরকে হেনস্তার প্রতিবাদে মহিলা মজলিসের মানববন্ধন


হিজাব পরিহিত শিক্ষার্থীদেরকে হেনস্তার প্রতিবাদে মহিলা মজলিসের মানববন্ধন


রহমত ডেস্ক     10 February, 2022     06:16 PM    


ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্ণাটক রাজ্যের পিইএস কলেজ অব আর্টস, সাইন্স অ্যান্ড কমার্স’র বাণিজ্য বিভাগের শিক্ষার্থীমুসলিম ছাত্রী মুসকান খানসহ হিজাব পরিহিত শিক্ষার্থীদেরকে হেনস্তার প্রতিবাদে বাংলাদেশ ইসলামী মহিলা মজলিস ঢাকা মহানগরীর মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ (১০ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার দুপুর ১২ টায় রাজধানীর উত্তরা রাজউক কলেজ সংলগ্ন মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মহিলা মজলিস ঢাকা মহানগরীর সভানেত্রী সুরাইয়া আক্তার সুমির সভাপতিত্বে মানববন্ধনে মহিলা মজলিস ও ছাত্রী মজলিস ঢাকা মহানগরীর এবং বিভিন্ন থানা শাখার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। মানববন্ধন শেষে প্রতিবাদী ফেস্টুন হাতে নিয়ে এক র‌্যালী অনুষ্ঠিত হয়।  র‌্যালীটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সভাপতির বক্তব্যে মহিলা মজলিস ঢাকা মহানগরীর সভানেত্রী সুরাইয়া আক্তার সুমি বলেন, হিজাব আমাদের অধিকার, হিজাব মুসলিম নারীর মর্যাদার প্রতীক, আমরা এই হিজাব নিয়ে থাকতে চাই, তিনি আরো বলেন মুসলিম নারীর হিজাব পরা মহান আল্লাহর আইন আর আল্লাহর আইনে হাত দিয়ে কেউ টিকে থাকতে পারবেনা, বিশ্বের যে কোথাও হিজাব বিরোধী ষড়যন্ত্র করা হলে আমরা এর বিরুদ্ধে প্রতিবাদ করে যাবো ইনশাআল্লাহ।