| |
               

মূল পাতা সারাদেশ ফেনীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২


ফেনীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২


রহমত ডেস্ক     06 February, 2022     07:10 AM    


ফেনীর ফুলগাজীর হাসানপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছে। নিহত দুজন হলেন, ফয়সাল নাদিম (২০) ও আদনান হোসেন অন্তর (১৯)। তারা দুইজন দুই মোটরসাইকেলের চালক। 

রোববার (৬ ফেব্রুয়ারি) ফেনী-পরশুরাম আঞ্চলিক মহাসড়কের ফুলগাজীর হাসানপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছে। তারা হচ্ছে আশিকুর রহমান (১৯) ও আরমান সজীব(১৯)। তারা দুইজন নাদিমের সাথে আরোহী ছিল। তাদের অবস্থাও আশঙ্কাজনক। বর্তমানে তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি আছেন। হতাহতের ঘটনাটি নিশ্চিত করেছেন ফুলগাজী থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন।

আহত আশিক ও সজীবের বাড়িও ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের আমতলী এলাকায়। নিহতদের মধ্যে নাদিম ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের আমতলী নাজিম উদ্দিন ভূঁইয়া বাড়ির ফেয়ার আহমদের ছেলে। অপর নিহত অন্তর ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের ধলিয়া গ্রামের আবু ইউসুফের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার বিকালে দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলযোগে ফুলগাজীতে ঘুরতে যাচ্ছিলেন ফেনী সদরের ধর্মপুর ইউনিয়নের আমতলী এলাকার ফয়সাল নাদিম। তার মোটরসাইকেলটি ফুলগাজীর হাসানপুর নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল চালক নাদিম, তার দুই বন্ধু ও অপর মোটরসাইকেল চালক অন্তর গুরুতর আহত হন। অন্তর মোটরসাইকেলে একা ছিল।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ফেনী ফুলগাজী