| |
               

মূল পাতা রাজনীতি ইসি আইন সরকারের জন্য বুমেরাং হবে : ফয়জুল করীম


ইসি আইন সরকারের জন্য বুমেরাং হবে : ফয়জুল করীম


রহমত ডেস্ক     02 February, 2022     09:56 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, তাড়াহুড়ো করে নির্বাচন কমিশন-ইসি গঠন আইন করে সরকার ভুল পথে পা বাড়িয়েছে। চাতুর্যপূর্ণ ইসি আইন বর্তমান সরকারের জন্য বুমেরাং হবে। বর্তমান সরকার শুধু জনগণের ভোটের অধিকার হরণ করেই ক্ষান্ত হয়নি বরং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়িয়ে জনজীবন দুর্বিষহ করে তুলেছে। আজ (২ ফেব্রুয়ারি) বুধবার রাজধানীর পল্টন আইএবি মিলনায়তনে এক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর পূর্ব শাখার সভাপতি শেখ মুহাম্মাদ মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউসুফ পিয়াসের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, সাবেক প্রকাশনা সম্পাদক মির্জা আশিকুল ইসলাম, নগর পূর্বের দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মাইনুল ইসলাম, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক সালাউদ্দিন সজিব প্রমুখ।

সম্মেলনে ঢাকা মহানগরের আগের কমিটি বিলুপ্ত করে ২০২২ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত কমিটিতে সাব্বির আহমেদকে সভাপতি, ইউসুফ পিয়াসকে সহ-সভাপতি ও এম জসিম খাঁকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছেন।