| |
               

মূল পাতা রাজনীতি অনির্বাচিত সরকার কোনো আইন পাস করতে পারে না : মির্জা আব্বাস


অনির্বাচিত সরকার কোনো আইন পাস করতে পারে না : মির্জা আব্বাস


রহমত ডেস্ক     20 January, 2022     07:21 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, ক্ষমতা পাকাপোক্ত করতে আওয়ামী লীগ নির্বাচন কমিশন-ইসি আইন পাস করতে যাচ্ছে। অনির্বাচিত সরকার কোনো আইন পাস করতে পারে না। আপনারা তো অনির্বাচিত সরকার। আপনারা কোনো আইন পাস করতে পারেন না। আপনারা যে আইন পাস করবেন, সেটি বাংলার মানুষের কাছে গ্রহণযোগ্য হবে না। যারা ভেবেছিল জিয়াউর রহমানকে শেষ করে দিলে বিএনপি শেষ হয়ে যাবে, তাদের মুখে ছাই দিয়ে বিএনপি টিকে আছে।

আজ (২০ জানুয়ারি) বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে বিএনপির উদ্যোগে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন প্রমুখ।

মির্জা আব্বাস বলেন, এই সরকার যে আইন পাস করবে সেটি বাংলার মানুষের কাছে গ্রহণযোগ্য হবে না। যখন নির্বাচিত সরকার আসবে, তখন সেই সরকার যে কোনো রকম আইন পাস করবে আর বিএনপিও সেটাকে মেনে নেবে। পত্রিকায় আজকে দেখলাম হাছান মাহমুদ খুব পাকা পাকা কথা বলেছেন। তিনি বলেছেন- ‘বিএনপি বোঝে নাই আমরা কি করতে যাচ্ছি।’ বিএনপি খুব ভাল করে বোঝে আপনারা কি করতে যাচ্ছেন। আপনারা বাকশালকে আবার আনতে যাচ্ছেন। এটা বিএনপি খুব ভাল জানে। যারা ভেবেছিল জিয়াউর রহমানকে শেষ করে দিলে বিএনপি শেষ হয়ে যাবে, তাদের মুখে ছাই দিয়ে বিএনপি টিকে আছে। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের পর খালেদা জিয়া আজ হাসপাতালে ধুকে ধুকে মৃত্যুশয্যায় জীবন কাটাচ্ছেন। আমাদের নেতা তারেক রহমান বিদেশের মাটি থেকে বাংলাদেশে আসার প্রহর গুনছেন।