| |
               

মূল পাতা রাজনীতি উলামায়ে কেরামকে মানবসেবায় অগ্রণী ভূমিকা পালন করতে হবে: মাওলানা আফেন্দী


উলামায়ে কেরামকে মানবসেবায় অগ্রণী ভূমিকা পালন করতে হবে: মাওলানা আফেন্দী


রহমত ডেস্ক     11 January, 2022     09:48 PM    


জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী বলেছেন, জমিয়তের অতীত ইতিহাস-ঐতিহ্যকে সামনে রেখে উলামায়ে কেরামকে ঈমান-আক্বীদা সংরক্ষণ ও মানবসেবায় অগ্রণী ভূৃমিকা পালন করতে হবে এবং সামাজিক কর্মকাণ্ডেও ব্যাপক ভাবে অংশগ্রহণ করতে হবে। সমাজে ভাল মানুষের নেতৃত্ব প্রতিষ্ঠা করতে চাইলে এর কোন বিকল্প নেই।

মঙ্গলবার (১১ জানুয়ারি) বাদ মাগরিব দিনাজপুর জেল রোডে অবস্থিত জামেয়াতুস সুন্নাহ মাদ্রাসায় জেলা জমিয়তের এক সংবর্ধনা সভায় তিনি এসব কথা বলেন। এসময় তিনি কারাবন্দী উলামায়ে কেরামের মুক্তি দাবী জানান।

সংগঠনের দায়িত্বশীলদের উদ্দেশ্য করে মাওলানা আফেন্দী বলেন, সংগঠনকে সাংগঠনিক নিয়ম-নীতির মধ্যে রাখতে সংশ্লিষ্ট সকলকে দায়িত্বশীল আচরণ করতে হবে।

কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও দিনাজপুর জেলা জমিয়তের সভাপতি মাওলানা মতিউর রহমান কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন দিনাজপুর জেলা জমিয়তের সহ-সভাপতি মাওলানা মকবুল হোসাইন, সহ-সভাপতি মাওলানা আব্দুল মান্নান, সহ-সভাপতি মাওলানা আফজাল হোসাইন, সাধারণ সম্পাদক মাওলানা সোহরাব হোসাইন কাসেমী, সাংগঠনিক সম্পাদক মুফতী আরিফুল ইসলাম ও সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা বাবর আলী প্রমুখ।