| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মির্জা ফখরুল


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দল : মির্জা ফখরুল


রহমত ডেস্ক     02 January, 2022     03:34 PM    


আওয়ামী লীগকে সন্ত্রাসী দল বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ড হচ্ছে আওয়ামী লীগের বড় হাতিয়ার। তাদের সবচেয়ে বড় অস্ত্র হচ্ছে ভিন্নমত দমনে মিথ্যা মামলা দেওয়া।

রোববার (০২ জানুয়ারি) গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জে বিএনপির মিছিল সমাবেশে হামলার ঘটনার প্রসঙ্গ টেনে তিনি এসব কথা বলেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, চেয়ারপারসনের উপদেষ্টা মসিউর রহমান, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেন প্রমুখ।

বিএনপি মহাসচিব বলেন, সিরাজগঞ্জে বিএনপির জেলা সমাবেশে আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের অন্য নেতাকর্মীদের হামলার শিকার বিএনপি'র নেতাকর্মীদের নামে সরকারবাদী মামলা হয়েছে। বিএনপি'র এসব নেতাকর্মীরা বাড়িতে থাকতে পারছে না। গতকাল চারজন নেতাকর্মীকে ডিবি পরিচয়ে তুলে নেয়া হয়েছে বলে জানান বিএনপি মহাসচিব।

এসব নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি চেয়ে তিনি বলেন, শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে দাবি আদায়ের যে প্রক্রিয়া আমরা শুরু করেছি তাতে ভীত হয়ে আওয়ামী লীগ সরকার আক্রমণের পরে আক্রমণ চালিয়ে যাচ্ছে। এসব দেখে আমার একটি বিশ্বাস জন্মেছে, এই সরকার আর একবারের জন্যও ক্ষমতায় আসুক বা থাকুক সেটা এদেশের জনগণ চায় না।