| |
               

মূল পাতা সারাদেশ মুহিউস সুন্নাহ জালালিয়া মাদরাসার ৬৫ জন হাফিজকে পাগড়ি প্রদান


মুহিউস সুন্নাহ জালালিয়া মাদরাসার ৬৫ জন হাফিজকে পাগড়ি প্রদান


রহমত ডেস্ক     14 December, 2021     10:50 PM    


লক্ষ্মীপুর মুহিউস সুন্নাহ জালালিয়া মাদরাসার ৬৫ জন কুরআনে হাফিজকে স্বীকৃতিস্বরূপ পাগড়ি প্রদান করা হয়েছে। আজ (১৪ ডিসেম্বর) মঙ্গলবার রাত ৮টার দিকে মুহিউস সুন্নাহ জালালিয়া মাদরাসার দ্বিতীয় ভবনে আয়োজিত বার্ষিক ইসলামি বয়ান অনুষ্ঠানে হাফিজদের মাঝে পাগড়ি বিতরণ করা হয়। এ সময় মাদরাসার কিতাব বিভাগের ৫ তলা ভবনের উদ্বোধন করেন অতিথিরা।

মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি ও লক্ষ্মীপুর পৌরসভার সাবেক মেয়র আবু তাহেরের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ঢাকার ঢালকানগর পীর মাওলানা শাহ আবদুল মতিন বিন হুসাইন। হাফিজদের পাগড়ি পরিয়ে দেন ঢাকার জামিয়া ফজলুল উলুমের শায়খুল হাদিস মুফতি ওমর ফারুক সন্দিপী, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের প্রধান প্রশিক্ষক মাওলানা শিব্বির আহম্মদ ও লক্ষ্মীপুর দারুল উলুম কামিল মাদরাসার মাওলানা মুহাদ্দিস মুহাম্মদ মহিউদ্দিন।

হাফিজরা হলেন, লক্ষ্মীপুরের নাজমুস সাকিব, নোয়াখালীর জোবায়ের হোসেন আদনান, ফেনীর মুশফিক আলম, চাঁদপুরের মুয়াজ আব্দুল্লাহ, কুমিল্লার রাসেল হোসেন আব্দুল্লাহ ও বরিশালের মো. নাছরুল্লাহসহ ৬৫ জন। তারা লক্ষ্মীপুরসহ বিভিন্ন জেলার বাসিন্দা। তারা মাদরাসার ১ থেকে ৩ বছর পর্যন্ত পড়ালেখা করেছেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম লক্ষ্মীপুর লক্ষ্মীপুর সদর