| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী ঢাকাকে ঘিরে অনেক নতুন পরিকল্পনা গ্রহণ করেছি : ডিএসসিসি’র মেয়র


ঢাকাকে ঘিরে অনেক নতুন পরিকল্পনা গ্রহণ করেছি : ডিএসসিসি’র মেয়র


রহমত ডেস্ক     14 December, 2021     10:41 PM    


ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন-ডিএসসিসি’র মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, আমরা ঢাকাকে ঘিরে অনেক নতুন পরিকল্পনা গ্রহণ করেছি। ইতোমধ্যে কিছু কার্যক্রমও শুরু হয়েছে। ইনশাল্লাহ ধীরে ধীরে এসব পরিকল্পনা ঢাকাবাসীর কাছে দৃশ্যমান হবে। সেই পরিপ্রেক্ষিতে একটি বাসযোগ্য ঢাকা মহানগরী গড়ে তুলতে ঢাকা সমিতি উল্লেখযোগ্য ভূমিকা পালন করতে পারে। ঢাকা সমিতির কার্যক্রম, পরামর্শ ও সহযোগিতার মাধ্যমে আমরা ঢাকাবাসীর জন্য আরও পরিপূরক হিসেবে কাজ করতে পারব।

আজ (১৪ ডিসেম্বর) মঙ্গলবার ডিএসসিসির নয়াবাজার এলাকায় ঢাকা মহানগর সমিতির (ঢাকা সমিতি) প্রধান কার্যালয় শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে কুরআন খতম, দোয়া ও শীতার্ত দুঃস্থ মানুষদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। ঢাকা সমিতির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. হারুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জিন্নাতুল বাকিয়াসহ স্থানীয় কাউন্সিলর ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতারা উপস্থিত ছিলেন।

মেয়র তাপস বলেন, আমার নির্বাচনের সময়ও আমি এখানে এসেছিলাম। আমি আসলে খুবই অবাক হলাম যে, ঢাকা সমিতি এত ঐতিহ্যবাহী একটি সমিতি কিন্তু এত বছরেও এই সমিতির নিজস্ব কোন স্থাপনা বা জায়গা নেই। আমরা এই এলাকাকে ঘিরে একটা পরিকল্পনা করেছি। এখানে একটা খেলার মাঠ, মার্কেট, কাঁচা বাজারসহ অনেক কিছু করার করব। সেখানে ঢাকা সমিতি যেন দীর্ঘমেয়াদী বন্দোবস্তের আওতায় তাদের সামাজিক কার্যক্রমগুলো পরিচালনা করতে পারে।

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা চকবাজার