| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী কদমতলীতে নকল ফ্যান তৈরি করায় ১২ লক্ষ টাকা জরিমানা


কদমতলীতে নকল ফ্যান তৈরি করায় ১২ লক্ষ টাকা জরিমানা


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     12 November, 2021     10:26 PM    


রাজধানীর কদমতলী এলাকায় অনুমোদনহীন নকল বৈদ্যুতিক পাখা, লোহার রড উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত ৫টি প্রতারক প্রতিষ্ঠানকে ১২ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করেছে।

শুক্রবার (১২ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন- র‌্যাব।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে এসব জরিমানা আদায় করে। অভিযানে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ী ও ডেমরা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

এ সময় বিএসটিআই-এর প্রতিনিধির উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত রাজধানীর যাত্রাবাড়ী ও ডেমরা এলাকায় অনুমোদনহীন নকল বৈদ্যুতিক পাখা ও লোহার রড উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে আবিদ মেটালকে ছয় নগদ লক্ষ টাকা, ইকোনো ফ্যান ইন্ডাস্ট্রিস লিমিটেডকে নগদ এক লক্ষ টাকা, ডোসটোগীর মেটালকে নগদ পঞ্চাশ হাজার টাকা, খাদেম ইন্ডাস্ট্রিসকে দুই লক্ষ এবং সানায়া ইস্পাত ইন্ডাস্ট্রিসকে নগদ তিন লক্ষ টাকা করে মোট বার লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, বেশ কিছুদিন যাবৎ এই অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন নকল বৈদ্যুতিক পাখা ও লোহার রড উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল বলে তারা অনুসন্ধানে জানতে পারেন।

/জেআর/


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা কদমতলী