| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি এবার গ্রেফতার হলেন মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী


এবার গ্রেফতার হলেন মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     15 April, 2021     01:28 PM    


হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহকারী মহাসচিব, জমিয়তে ওলামায়ে ইসলামের মহাসচিব মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (১৪ এপ্রিল) রাত ১০টা ৫০ মিনিটে হাতিরপুলের নিজ বাসা থেকে সাদাপোশাকধারীরা তাকে তুলে নিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করেছেন ইসলামবাগ মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা ওমর আলী।

তিনি জানান, মাওলানা আফেন্দীকে তুলে নিয়ে যাওয়ার পর পরিবারের কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। সাদাপোশাকধারীরা মাওলানা আফেন্দীর বাসার সবার মোবাইল নিয়ে গেছেন বলে জানিয়েছে তার বাসার নিরাপত্তাকর্মী।

মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী ঢাকার ইসলামবাগ মাদরাসার শাইখুল হাদিস ও প্রিন্সিপাল।

এর আগে, গতকাল বুধবার (১৪ এপ্রিল) ইফাতারের আগে আগে সন্ধ্যা পৌনে ছয়টায় রাজধানীর লালবাগের কেল্লার মোড়ে বাসার নিচ থেকে গ্রেফতার হন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা সাখাওয়াত হোসেন রাজি।

১১ এপ্রিল গ্রেফতার হন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী। ইসলামাবাদীকে ২০১৩ সালের ৬ মে পল্টন থানায় দায়ের করা এক মামলায় ইতোমধ্যে ৭ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। একইদিন গ্রেফতার হন হেফাজতের কেন্দ্রীয় কমিটির সহঅর্থসম্পাদক ও ঢাকা মহানগরী কমিটির সহসভাপতি মুফতি ইলিয়াস হামিদি।

গতকাল মঙ্গলবার (১৩ এপ্রিল) গ্রেফতার হন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক মুফতি শরীফউল্লাহ। তাকে যাত্রাবাড়ীর মীর হাজিরবাগ এলাকা থেকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এরপর গ্রেফতার হন হেফাজতে ইসলাম বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলা সেক্রেটারি মুফতী বশিরুল্লাহ। তাকে ১৩ এপ্রিল রাত ১১টায় সিদ্ধিরগঞ্জের সানারপাড় লন্ডন মার্কেট এলাকা থেকে আটক করা হয়।
-জেড