| |
               

মূল পাতা জাতীয় বিশুদ্ধ জ্ঞানচর্চার মাধ্যমে জাতিকে সঠিক পথ দেখাতে হবে: খেলাফত ছাত্র আন্দোলন


বিশুদ্ধ জ্ঞানচর্চার মাধ্যমে জাতিকে সঠিক পথ দেখাতে হবে: খেলাফত ছাত্র আন্দোলন


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     12 February, 2021     10:18 PM    


বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন নেতৃবৃন্দ বলেছেন, আদর্শ জাতি গঠনের জন্য জ্ঞানার্জনের কোন বিকল্প নেই। সুশিক্ষার অভাবে সমাজে তুচ্ছ কারণে মারামারি, খুনোখুনি সংঘটিত হচ্ছে। নানান অপরাধে জড়িয়ে পড়ছে কিশোর-তরুণ-যুবক সহ বিভিন্ন বয়সের মানুষজন। এমতাবস্থায় বিশুদ্ধ জ্ঞানচর্চার মাধ্যমে অন্তরকে আলোকিত করা ও জাতিকে সত্য, সুন্দর ও সঠিক পথ দেখানোর প্রচেষ্টা চালানো প্রতিটি সচেতন মুসলিমের দায়িত্ব। খেলাফত ছাত্র আন্দোলনের প্রতিটি সদস্যকে একাজে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

আজ শুক্রবার (১২ ফেব্রুয়ারি, ২০২১) সকাল ০৯.০০ টায় দলীয় কার্যালয়ে বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন ঢাকা মহানগরীর কার্যক্রমের উপর অনুষ্ঠিত এক মতবিনিময় ও পরামর্শ সভায় উপস্থিত নেতৃবৃন্দ এসব কথা বলেন।

ছাত্র আন্দোলন ঢাকা মহানগর সভাপতি হাফেজ আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-সভাপতি মো: মোফাচ্ছির হোসাইন, সাধারণ সম্পাদক জাকির হোসাইন, সাংগঠনিক সম্পাদক শাহীনুর আলম, মহানগর কমিটির সদস্য মো: আতাউল্লাহ প্রমূখ।

নেতৃবৃন্দ যুগের চ্যালেঞ্জ মোকাবেলায় পাঠ্যবইয়ের পাশাপাশি  সাংগঠনিক সিলেবাস ও বিষয়ভিত্তিক বিদগ্ধ লেখকদের বইপত্র পাঠের উপরও গুরুত্বারোপ করেন।

এছাড়া বৈঠকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কুইজ প্রতিযোগিতা আয়োজন, মহানগর আওতাধীন থানা কমিটিসমূহ নবায়নসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়।

- প্রেস বিজ্ঞপ্তি