| |
               

মূল পাতা সারাদেশ জেলা তিন সমন্বয়ককে কুপিয়ে গুরুতর আহত করল ছাত্রলীগ; আটক ২


তিন সমন্বয়ককে কুপিয়ে গুরুতর আহত করল ছাত্রলীগ; আটক ২


রহমত নিউজ     15 August, 2024     11:11 PM    


টাঙ্গাইলের মির্জাপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তিন সমন্বয়ককে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সীমান্ত ও আপন নামে দুই ছাত্রলীগ কর্মীকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

আটক ছাত্রলীগ কর্মী আপন উপজেলার পুষ্টকামুরী এলাকার শ্রমিক লীগ নেতা মাহফুজ রহমান সঠিকের ছেলে এবং সীমান্ত একই এলাকার কামরুল হাসানের ছেলে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুরে মির্জাপুর থানা সংলগ্ন শহীদ ভবানী প্রসাদ সাহা সরকারি কলেজের সামনে এ ঘটনা ঘটেছে। 

শিক্ষার্থীরা জানান, দুপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের তিন সমন্বয়ক মোজাহিদ, ইমন সিদ্দিকী ও জাকির হোসেনসহ কয়েকজন ছাত্র কলেজ থেকে বের হয়ে বাজারের দিকে আসছিল। পূর্বপরিকল্পনা অনুযায়ী ছাত্রলীগের সীমান্ত ও আপনের নেতৃত্বে ১০-১৫ জন নেতাকর্মী বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মোজাহিদ, ইমন সিদ্দিকী ও জাকিরকে কুপিয়ে ও পিটিয়ে গুরুত্বর আহত করেন। পরে জনতা ও ছাত্ররা এগিয়ে আসলে ছাত্রলীগের নেতাকর্মীরা পালিয়ে যান। পরে আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে মোজাহিদকে ঢাকার সিএমএইচে ও ইমন সিদ্দিকীকে ঘাটাইল সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়েছে।

মির্জাপুর থানার ডিউটি অফিসার মুহাম্মাদ হাবিবুর রহমান বলেন, ঘটনার পর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ককের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিয়েছে। আহতদের চিকিৎসা চলছে। এছাড়া ছাত্রলীগের দুইজনকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা টাঙ্গাইল মির্জাপুর