| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ভারত সরকার মুসলিম বিশ্বের চরম শত্রু: খেলাফত আন্দোলন


ভারত সরকার মুসলিম বিশ্বের চরম শত্রু: খেলাফত আন্দোলন


রহমত নিউজ     29 June, 2024     09:59 PM    


'ভারত সরকার মুসলিম বিশ্বের চরম শত্রু' মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী। তিনি বলেন, আন্তর্জাতিক সংবাদ সংস্থা আল জাজিরার এক প্রতিবেদনে জানা গেছে ফিলিস্তিনের গাজায় মুসলমানদের উপর ইসরাইলের বর্বরোচিত হামলায় জাহাজ বোঝাই করে  অস্ত্র গোলা বারুদ পাঠিয়েছে ভারত। এতেই প্রমাণিত হয় ভারত বিশ্ব মুসলিমের চিহ্নিত শত্রু।

আজ (২৯ জুন) ওলামায়ে কেরামদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, হাফেজ মাওলানা ইলিয়াস, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, হাফেজ মাওলানা ওলি উল্লাহ, হাফেজ মাওলানা মাসউদুর রহমান, মাষ্টার আতিকুল ইসলাম ও মাষ্টার শরীফুল ইসলাম প্রমুখ।

মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী আরও বলেন, ভারতকে মুসলিম শূন্য করার জন্য পরিকল্পিতভাবে ষড়যন্ত্রে লিপ্ত বিজেপি সরকার। কট্টরপন্থী হিন্দুত্ববাদী সরকার মুসলমানদেরকে পশুর চাইতেও নিকৃষ্ট মনে করে। ওরা মুসলমানদেরকে মানুষের মধ্যে গণ্য করে না। ভারতের একটি মন্দিরের কাছে কথিত গরুর মাথার খুলি পাওয়া গেছে গুজব ছড়িয়ে ২ লাখ মুসলমানকে জবাই করে হত্যার হুমকি দিয়েছে ক্ষমতাসীন ভারতীয় বিজেপি সরকারের এক নেতা। এ নিয়ে ভারতে সাম্প্রদায়িক উত্তেজনা বিরাজ করছে। এবং বিভিন্ন মহল থেকে নিন্দার ঝড় উঠেছে। নাগরিকত্ব ভোটার তালিকা সংশোধনের নামে মুসলমানদের নাম বাদ দেয়া হচ্ছে।  স্বাধীন বাংলাদেশে অবৈধভাবে কর্তৃত্ববাদী শাসন চালিয়ে যাচ্ছে। নামে মাত্র মূল্যে বাংলাদেশের সড়ক,নৌ, আকাশ ও রেলপথ ব্যবহার করছে কথিত ৭১ এর বন্ধু রাষ্ট্র ভারত।